Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ ময়নায় বিজেপি কর্মী খুনে সিবিআই তদন্তের দাবি

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/g5VAhn03BNsপূর্ব মেদিনীপুর এর ময়না বাজার হয়ে বাকচা ৮ নম্বর অঞ্চল খিদিরপুর এলাকায় রবিবার রাতে পৌঁছালো পশ্চিম মেদিনীপুর এর সবং এ খুন হওয়া বিজেপু কর্মী  দীপক মন্ডলের নিথর দেহ। এলাকায় নেমে এসেছে…

 






ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/g5VAhn03BNs

পূর্ব মেদিনীপুর এর ময়না বাজার হয়ে বাকচা ৮ নম্বর অঞ্চল খিদিরপুর এলাকায় রবিবার রাতে পৌঁছালো পশ্চিম মেদিনীপুর এর সবং এ খুন হওয়া বিজেপু কর্মী  দীপক মন্ডলের নিথর দেহ। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

অভিযোগ  রাস্তাতে বিভিন্ন জায়গায় পুলিশের তরফ থেকে এলাকায় যেতে বাধা দেওয়া হয় বিজেপি কর্মীদের তবুও তারা বাইক মিছিল করে দেহ নিয়ে পৌছায় দীপক মন্ডলের বাড়িতে। দীপক মন্ডলের বাড়ির এলাকা, বাকচা এলাকায় সহ ময়নার বিভিন্ন এলাকায় মোতায়েন করা হয়েছে কয়েকশো পুলিশ বাহিনী।স্থানীয় বিজেপি নেতৃত্ব সহ কয়েকশো বিজেপি কর্মী বাড়িতেও ভিড় জমান। পরিবার সহ বিজেপি নেতা-কর্মীদের একটাই দাবি সিবিআই তদন্ত চাই। 

খুন হওয়া দলীয় কর্মী দীপক মন্ডলের বাড়িতে শেষ শ্রদ্ধা জানাতে আসেন বিজেপির রাজ্য নেতা অনুপম মল্লিক, তমলুক সাংগঠনিক জেলা সভাপতি নবারুণ নায়েক সহ বিজেপি নেতৃত্ব রা।

উল্লেখ ফের

 একের পর এক বোমার আঘাতে ক্ষতবিক্ষত হয়ে যায় ওই  বিজেপি কর্মীর দেহ। পূর্ব মেদিনীপুর এর ময়নার বাকচা ৮ নম্বর অঞ্চল এলাকার বিজেপি কর্মী দীপক মন্ডলের দেহ শনিবার ভোর রাতে উদ্ধার পশ্চিম মেদিনীপুর এর সবং থানার ১১ নম্বর অঞ্চল করনপল্লী এলাকা থেকে। জানা গেছে পূর্ব মেদিনীপুর এর ময়নার ওই সক্রিয় বিজেপি কর্মীর ওপর কয়েকদিন ধরেই তৃণমূল এর দুষ্কৃতীদের হুমকি চলছিল। শনিবার করনপল্লী এলাকায় একটি খেলার টুর্নামেন্ট চলছিল। এই কর্মীও খেলা দেখতে গিয়েছিল। খেলা দেখে ফেরার সময় আচমকাই বাইক বাহিনী এই কর্মীকে ঘিরে ফেলে। এরপর এই কর্মীকে লক্ষ করে শুরু হয় একের পর এক বোম চার্জ। অভিযোগ সবং পঞ্চায়েত এর প্রধান প্রসাদ অধিকারী ও তৃণমূল নেতা লালু ভূঁইয়া, সুশান্ত মাল ও আশুতোষ দাস এর নেতৃত্বেই এই হামলা। বোমের আঘাতে ছিন্নভিন্ন হয়ে যায় শরীর। পরে জানতে পেরে ময়না ও সবং উভয় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। রাতেই দেহ উদ্ধার করে সবং থানার পুলিশ সবং গ্রামীন হাসপাতালে নিয়ে আসে। আরও অভিযোগ ঘটনাস্থলে ওই বিজেপি কর্মীর মা পৌঁছালে তাকে জোর করে রাত থেকে সবং থানায় বসিয়ে রাখা হয়।


No comments