Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গেঁওখালিতে নাবালককে মারধর!অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে পথ অবরোধ- বিক্ষোভ

মোবাইল চোর সন্দেহ করে এক নাবালককে মারধরের অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় গতকাল বিকেল থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলার গেঁওখালি এলাকা। এরপর বুধবার সকালে মূল অভিযুক্ত অসীম দাস কে গ্রেফতারের দাবিতে রাস্…

 




মোবাইল চোর সন্দেহ করে এক নাবালককে মারধরের অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় গতকাল বিকেল থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলার গেঁওখালি এলাকা। এরপর বুধবার সকালে মূল অভিযুক্ত অসীম দাস কে গ্রেফতারের দাবিতে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ বিক্ষোভ শামিল হলেন স্থানীয় মানুষজন। 

গতকাল মোবাইল চোর সন্দেহে মারধরের অভিযোগ উঠেছিল স্থানীয় বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতের প্রধান মধুমিতা দাস হালদারের ভাই অসীম দাসের বিরুদ্ধে। এই ঘটনার বেশ কিছুক্ষণ পরেই অসীম দাসের বাড়ি থেকে এসেই মোবাইল উদ্ধার হয়। ফলে নাবালককে বিনা কারণে মারধরের ঘটনায় স্থানীয় মানুষজন ক্ষিপ্ত হয়ে ওঠেন। অভিযুক্তের বাড়ি ঘেরাও করে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় মানুষজন। এরপর মহিষাদল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনার পর রাতে ফের ওই অভিযুক্তকে ছেড়ে দেওয়া হয়। আর এর জেরেই বুধবার সকাল থেকে কার্যকর রণক্ষেত্র হয়ে উঠলো গেঁওখালি এলাকা। স্থানীয় হিরারামপুর গ্রামের মানুষজন ওই অভিযুক্তকে গ্রেফতারের দাবি নিয়ে গেঁওখালি- চৈতন্যপুর রাস্তার ওপর কাঠের গুড়ি ফেলে অবস্থান বিক্ষোভে সামিল হন। এরপর স্থানীয় মহিষাদল থানার পুলিশ ঘটনাস্থলে এলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। ঘটনায় মুহূর্তের মধ্যে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। এরপর পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। 



No comments