Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

breaking news !! BDO অফিসের কর্মী পরিচয় দিয়ে আমফানের টাকা পাইয়ে দেওয়ার নাম করে টাকা তুলছে

নিজেকে বিডিও অফিসের কর্মী পরিচয় দিয়ে আমফান ঝরে ক্ষতিপূরণ পাওয়া ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে ৫ হাজার টাকা করে তোলার অভিযোগে হাতেনাতে পাকড়াও করে ওই ব্যক্তিকে আটকে রেখে বিক্ষোভ গ্রামবাসী দের। পূর্ব মেদিনীপুরজেলার রামনগর ২ নম্বর ব্লকের …

 




নিজেকে বিডিও অফিসের কর্মী পরিচয় দিয়ে আমফান ঝরে ক্ষতিপূরণ পাওয়া ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে ৫ হাজার টাকা করে তোলার অভিযোগে হাতেনাতে পাকড়াও করে ওই ব্যক্তিকে আটকে রেখে বিক্ষোভ গ্রামবাসী দের। পূর্ব মেদিনীপুরজেলার রামনগর ২ নম্বর ব্লকের কাদুয়া অঞ্চল এর ঘটনা। জানা গেছে প্রিয়ব্রত আচার্য নামে ওই ব্যক্তি আজ সকাল থেকে রামনগর ২ ব্লকের  কাদুয়া অঞ্চলে যারা আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিপুরণ পেয়েছে তাদের বাড়ি বাড়ি গিয়ে তাদের কাছ থেকে  ৫ হাজার টাকা নেওয়ার  দাবি করে। এবং আরো বলে  আমরাই আপনাদের টাকা পেতে সাহায্য করেছি। কিছু পরিবারের কাছে টাকা নেওয়ার পর গ্রামবাসীদের সন্দেহ হয়। এরপর ওই বেক্তি কে ঘিরে ধরে একটি বাড়ির মধ্যে আটকে রাখে ।  খবর দেওয়া হয় রামনগর থানায়। রামনগর থানার  পুলিশ গিয়ে ওই বেক্তি কে উদ্ধার করে থানায় নিয়েআসে । 

ক্যামেরার সামনে ওই বেক্তি টাকা নেওয়ার কথা স্বীকার করেন। তিনি জানান রামনগর ২ নম্বর ব্লকের IDO এর কথাতেই তিনি টাকা তুলতে এসেছিলেন ।  সূত্রেজানা যায়  ওই বেক্তি রামনগর ২ নম্বর ব্লকের মইতানা গ্রাম পঞ্চায়েত অফিসের চতুর্থ শ্রেণীর  একজন অস্থায়ী কর্মী।

রামনগর ২ নম্বর ব্লকের bdo অর্ঘ ঘোষ ,  রামনগর থানার ওসি আমাকে বিষয়টি জানিয়েছেন। ওনারা তদন্ত করছেন। আমাদের তরফ থেকে তদন্তে সবরকম সহযোগিতা করা হবে। bdo সাহেব আরো বলেন  ওই বেক্তি মইতানা গ্রামপঞ্চায়েতের চতুর্থ শ্রেণীর  কর্মী।

No comments