Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবতী

ভালবাসার সম্পর্ক মেনে না নেওয়ায় জন্মদিনের দিন সকালে বাড়ির ভেতর গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল এক যুবতী।বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার পূর্ব কুমারপুর এলাকায়। মৃত যুবতীর নাম সঞ্চারী দাস (২৪), বাড়ি…

 




ভালবাসার সম্পর্ক মেনে না নেওয়ায় জন্মদিনের দিন সকালে বাড়ির ভেতর গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল এক যুবতী।বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার পূর্ব কুমারপুর এলাকায়। মৃত যুবতীর নাম সঞ্চারী দাস (২৪), বাড়ি কাঁথি পুরসভার পূর্ব কুমারপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাঁথি শহরের এক যুবকের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই যুবতীর।এরপর দুই জনের বাড়ির লোকজন তাদের প্রেমের সম্পর্ক না মেনে নেওয়ায় বাড়ির ভেতরে দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই যুবতী।এরপর পরিবারের সদস্যরা তাকে বেশকিছুক্ষন ডাকাডাকি করলে তার কোনো উত্তর পায়নি পরিবারের সদস্যরা।এই ঘটনায় পর দরজা ভেঙে পরিবারের সদস্যরা ঘরের মধ্যে ঢুকলে ওই যুবতীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় সকলে।এই ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। তারপর ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কাঁথি থানার পুলিশ।এরপর পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে কাঁথি থানার পুলিশ।

No comments