Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু দলে ছিল আছে , গুজবে কান দেবেন না- শিশির

বেশ কয়েক মাস ধরে পরিবহন মন্ত্রী তথা পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান প্রসঙ্গ নিয়ে কার্যত উত্তাল ছিল রাজনৈতিক মহল, বহু সংবাদমাধ্যমে সেই বিষয় নিয়ে একাধিকবার জল্পনা উঠেছিল শুভেন্দু অধিক…

 




বেশ কয়েক মাস ধরে পরিবহন মন্ত্রী তথা পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান প্রসঙ্গ নিয়ে কার্যত উত্তাল ছিল রাজনৈতিক মহল, বহু সংবাদমাধ্যমে সেই বিষয় নিয়ে একাধিকবার জল্পনা উঠেছিল শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান প্রসঙ্গ নিয়ে, তা নিয়ে অবশ্য শুভেন্দু অধিকারীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো। কার্যত নিজের জায়গাতে অনড় ছিল পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী ।  কি সেই বিষয় তা দলের ও মন্ত্রীর অভ্যন্তরীণ বলে জানা গেছে। অবশেষে এই জল্পনায় কার্যত জল ঢেলে দিলো পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল সভাপতি তথা কাঁথি লোকসভা কেন্দ্রের সাংসদ শিশির অধিকারী। 

"এই প্রসঙ্গ কার্যত উড়িয়ে দিতে দেখা গিয়েছে শিশির অধিকারীর মুখ থেকে। এদিন তিনি স্পষ্ট ভাবে বলেন শুভেন্দু অধিকারী  তৃণমূলের একজন দায়িত্বশীল নেতা।  বহুদিন তিনি দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। আপনারা অপপ্রচারে কান দেবেন না। অন্যদিকে বিজেপির প্রসঙ্গে তিনি বলেন ওই রাজনৈতিক দলের বিষয়ে আমি কিছু বলতে চাই না কারণ আমি ওই রাজনৈতিক দলের কোন কথাই বিশ্বাস করিনা। অর্থাৎ এক কথায় বলা যেতে পারে পরিবহন মন্ত্রী তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান নিয়ে কার্যত জল ঢেলে দিলেন তৃণমূল জেলা সভাপতি তথা চেয়ারম্যান কাঁথি লোকসভা কেন্দ্রের সংসদ শিশির অধিকারী"।

No comments