Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভূপতিনগরে নাবালিকাকে ধর্ষণ, গ্ৰেপ্তার ১ যুবক

পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগর ঘোলবাগদা এলাকায় এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে  মদনমোহন দাস নামের এক যুবককে গ্রেপ্তার করল ভূপতিনগর থানার পুলিশ। অভিযুক্ত মদনমোহন দাসের বাড়ি ভূপতিনগর থানার ঘোলবাগদা এলাকায়।তবে এই ঘটনার পর এলাকাজ…




পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগর ঘোলবাগদা এলাকায় এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে  মদনমোহন দাস নামের এক যুবককে গ্রেপ্তার করল ভূপতিনগর থানার পুলিশ। অভিযুক্ত মদনমোহন দাসের বাড়ি ভূপতিনগর থানার ঘোলবাগদা এলাকায়।তবে এই ঘটনার পর এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,গত কয়েকদিন আগে ওই এলাকার এক প্রতিবেশী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে পাশের জঙ্গলে ধর্ষণ করে মদনমোহন বলে অভিযোগ। এরপর কিশোরী তার বাড়ি ফিরে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়।এরপর তৎক্ষণাৎ ওই কিশোরীর মা ভূপতিনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।এরপর পুলিশ লিখিত অভিযোগ পেয়ে তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে।

এই ঘটনার পর মঙ্গলবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক জামিন নাকচ করে ১৪ দিনের জেল নির্দেশ দেন।তবে পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে ভুপতিনগর থানার পুলিশ।

No comments