Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালন

নন্দীগ্রাম রেয়াপাড়ায় শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালন। জন্মদিনে ছবিতে মাল্যদান করেন ভারতীয় জনতা পার্টি তমলুক সাংগঠনিক জেলা সভাপতি নবারুণ নায়েক। জন্মদিনে মাল্যদান এবং পার্টির পতাকা উত্তোলনের পর এলাকায় সুবিশাল মিছিল সংঘটিত হ…


নন্দীগ্রাম রেয়াপাড়ায় শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালন। জন্মদিনে ছবিতে মাল্যদান করেন ভারতীয় জনতা পার্টি তমলুক সাংগঠনিক জেলা সভাপতি নবারুণ নায়েক। জন্মদিনে মাল্যদান এবং পার্টির পতাকা উত্তোলনের পর এলাকায় সুবিশাল মিছিল সংঘটিত হয়।


জেলা সভাপতি নবারুণ নায়ক বলেন ৩৪ বছর বামপন্থীদের সরিয়ে পরিবর্তনের পথ দেখানোর ডাক দিয়েছিল তৃণমূল। ক্ষমতায় এসেই স্বজনপোষণ দুর্নীতি ভরে গেছে এই দলটিতে। আমরা আজ শ্রদ্ধেয় শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন শপথ নিচ্ছি সেই নন্দীগ্রাম রেয়াপাড়া উন্নয়নের রাজপথ তৈরি করার আহ্বান জানাচ্ছি ।নন্দীগ্রামে উন্নয়ন বাকি রয়েছে। শিল্প কৃষি পরিবহন উন্নয়ন করতে! সেই উন্নয়নের কাজে লাগাতে আমরাই ২০২১ এ সরকার গঠনের মধ্য দিয়ে উন্নয়নের কাজ করব ।
আম্ফানের ঘূর্ণিঝড়ে তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীরা নিজেদের একাউন্টে টাকা ভরে নিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী টাকা পাঠাচ্ছেন উন্নয়নের জন্য সাধারণ মানুষের জন্য সে টাকা লুটেপুটে খাচ্ছে নেতা-নেত্রীরা। সাধারণ মানুষ বুঝতে পেরেছে তাই রাস্তায় নেমে পরিবর্তনের ডাক দিয়েছে। আজকের আমরা শ্যামাপ্রসাদ মুখার্জী জন্মদিন পালন করেছিলাম অল্পসংখ্যক মানুষদের নিয়ে। কিন্তু জনসমুদ্র হয়ে গেছে। মানুষ বাঁধ ভেঙে উন্নয়নের রাজপথ দেখতে চায়। তাই আমাদের সঙ্গে এসেছেন।
এরপর নন্দীগ্রাম থেকেই ২০২১ এর পরিবর্তন ডাক ও এর জন্য মহামিছিল এর মাধ্যমে পরিবর্তন এর কান্ডারী নন্দীগ্রাম । আর নয় অন্যায় আন্দোলন এর সূচনা করা হলো। নবারুণ নায়েক এর নেতৃত্বে স্থানীয় নেতৃত্ব ও কয়েক হাজার মানুষকে নিয়ে মহামিছিল।

No comments