Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোনায় আক্রান্ত হয়ে তমলুকের এক রেশন তেল ডিলারের মৃত্যু আতঙ্কে গোটা শহর

গোটা দেশের পাশাপাশি রাজ‍্যেও করোনা সংক্রমিতের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে।প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের ও মৃতের সংখ্যা।এবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের বীপকিশোরপুর গ্রামের অশোক জানা নামে এক রেশন তেল ডিলারের।বয়স ৫৯ বছর।ওই ব‍্য…









গোটা দেশের পাশাপাশি রাজ‍্যেও করোনা সংক্রমিতের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে।প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের ও মৃতের সংখ্যা।এবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের বীপকিশোরপুর গ্রামের অশোক জানা নামে এক রেশন তেল ডিলারের।বয়স ৫৯ বছর।ওই ব‍্যক্তি গত ২১ তারিখ করোনা পজেটিভ হয়ে বড়োমা করোনা হাসপাতালে ভর্তি হয়।শুক্রবার দুপুরে মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।শুক্রবার দুপুরে এই খবর আসা মাত্রই দ্রুততার সাথে ছড়িয়ে পড়ে আতঙ্ক।তবে এই নিয়ে জেলায় দ্বিতীয়  করোনা আক্রান্তের মৃত্যু ঘটলো এই জেলায়।এরপর মাত্র কয়েক  দিনের ব্যাবধানে সদাহাস্যময় এই রেশন ডিলারের অকাল প্রয়ানের খবরে শোকের ছায়া নেমেছে তমলুকের রেশন ডিলারদের ও পরিবার  মহলের ।
প্রসঙ্গত, পাঁশকুড়া কোভিড হাসপাতালে চিকিৎসাধীন এই দ্বিতীয় করোনা আক্রান্ত রোগীর এই মৃত্যুর ঘটনা ঘটলো।তাছাড়া তমলুকে এই প্রথম কোন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হল ।তবে ওই ডিলারের লালারস পরীক্ষা করার পর তার করোনা রিপোর্ট পজেটিভ আসাতে ২১ তারিখ দুপুর নাগাদ ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় পাঁশকুড়া বড়মা কোভিড হাসপাতালে।শুক্রবার দুপুর দেড়টা নাগাদ পাঁশকুড়া করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এবিষয়ে স্বাস্থ্য দপ্তরে এক আধিকারিক বলেন তমলুকের ওই ডিলারের করেনা পজিটিভ হওয়ার কারণে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। তবে তিনি দীর্ঘদিন ধরে নিউমোনিয়া ও নিউমোনিয়া কাইটিস আক্রান্ত থাকায় মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান করা হচ্ছে। তিনি আরও বলেন সরকারি নিয়ম অনুযায়ী পরিবারের সদস্যকে মৃতদেহটি দেখতে দেওয়া হবে। এবং মৃতদেহকে তমলুক পৌরসভা এলাকায় সৎকার করা হবে সরকারের পক্ষে।

No comments