Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আমফানের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতি করছে তৃণমূল, ভগবানপুরে ডেপুটেশন বিজেপির

আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়া নিয়ে পক্ষপাতিত্ব ও দুর্নীতি করছে তৃণমূল। এমনই অভিযোগ করল বিজেপি। বিজেপি সদস্যদের দেওয়া নামের তালিকা থেকে দেখে দেখে বিজেপি সমর্থকদের নাম বাদ দেওয়া সহ মোট ছয় দফার অভিযোগে মঙ্গলবার দু…





 আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়া নিয়ে পক্ষপাতিত্ব ও দুর্নীতি করছে তৃণমূল। এমনই অভিযোগ করল বিজেপি। বিজেপি সদস্যদের দেওয়া নামের তালিকা থেকে দেখে দেখে বিজেপি সমর্থকদের নাম বাদ দেওয়া সহ মোট ছয় দফার অভিযোগে মঙ্গলবার দুপুরে ভগবানপুর ১ ব্লকের কোটবাড় গ্রাম পঞ্চায়েতের কাছে স্মারকলিপি জমা দিল ভগবানপুর ১দক্ষিণ মন্ডলের বিজেপির নেতাকর্মীরা।

এ দিন দুপুর থেকে কলাবেড়িয়া বাসস্ট্যান্ডে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করছিল বিজেপি। কিছু সময় অবস্থান বিক্ষোভ চলার পর দক্ষিণ মন্ডল সভাপতি দেবব্রত কান্ডার সহ এলাকার বিজেপি নেতৃত্বের একটি প্রতিনিধি দল গিয়ে পঞ্চায়েতের প্রধানের কাছে স্মারকলিপি জমা দেওয়া হয়।

বিজেপি নেতা সুব্রত মহাপাত্র বলেন, যেভাবে তৃণমূল দলের পঞ্চায়েত সদস্যরা ও তৃণমূলের কর্মীরা আমফানের টাকা নিয়েছেন।এগুলি যেনে শুনে পাপ, তাছাড়া এই আমফান লুঠকারী পাপীদের অবিলম্বে শাস্তি দিতে হবে।তবেই বুঝবো তৃণমূল সরকার সত্যিকারের এই দুর্নীতির বিরুদ্ধে। না হলে বুঝব এটা শুধু নাটক হচ্ছে ,চমক হচ্ছে।পাশাপাশি এবিষয়ে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে।

স্মারকলিপিতে উল্লিখিত দাবি প্রসঙ্গে কোটবাড় পঞ্চায়েতের প্রধান মৃগাঙ্ক শেখর দাস বলেন,  “বিজেপির পক্ষ থেকে আমফানের দুর্ণীতি নিয়ে যে অভিযোগ এসেছে তা সম্পূর্ণ প্রাসঙ্গিক স্মারকলিপি জমা দেওয়া হয়েছে। তাছাড়া আমাদের পঞ্চায়েতে ক্ষতিপূরণ দেওয়া নিয়ে দূর্নীতি হয়েছে।তাছাড়া আমফানের ক্ষতিগ্রস্তদের যে তালিকা তৈরি করা হয়েছিল সেই তালিকা ভুল বসত ক্ষতিগ্রস্ত না হওয়া মানুষের একাউন্টে টাকা ঢুকে গিয়েছে।তাই তাদের কাছ থেকে টাকা ফিরিয়ে নেওয়ার ব্যবস্থা চলছে।তাছাড়া আমরা পরবর্তী দিনে প্রকৃত ক্ষতিগ্রস্ত মানুষদের চিহ্নিত করে ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করছি।


No comments