Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পটাশপুরে বিক্ষোভ মিছিল তৃণমূলের

পেট্রোল এবং ডিজেলের মুল্যবৃদ্বির প্রতিবাদে সোমবার পটাশপুর ২ নং ব্লকের পঁচেট অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হল সামাজিক দূরত্ব বজায় রেখে। এদিন মিছিল পঁচেট অঞ্চল তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে শুরু হয়ে গোটা …



 পেট্রোল এবং ডিজেলের মুল্যবৃদ্বির প্রতিবাদে সোমবার পটাশপুর ২ নং ব্লকের পঁচেট অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হল সামাজিক দূরত্ব বজায় রেখে। এদিন মিছিল পঁচেট অঞ্চল তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে শুরু হয়ে গোটা পঁচেট এলাকা পরিদর্শন করে পঁচেট বাজারে এই মিছিল শেষ হয়।

এই মিছিলে উপস্থিত ছিলেন পঁচেট অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি নিলমাধব দাস অধিকারী, পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান প্রনব কর, অঞ্চল তৃণমূল সহ সভাপতি মুকুলেসুর রহমান, অঞ্চল তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সন্তু মাইতি, পঁচেট অঞ্চল তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি প্রদীপ মাইতি প্রমুখ।

পঁচেট অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি নিলমাধব দাস অধিকারী জানান, কেন্দ্রীয় সরকার দিনের পর দিন একের পর এক অমানবিক সিদ্ধান্ত নিয়ে চলেছে জনগণের বিরুদ্ধে। রোজই বেড়ে চলেছে ডিজেল এবং পেট্রোলের দাম, তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস পথে নেমেছে, আগামীদিনেও তৃণমূল কংগ্রেস তাদের নেত্রীর নির্দেশমতো পথেই চলবে।

No comments