Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স এসোসিয়েশন এর আয়োজিত সেচ্ছায় রক্তদান শিবির

রক্তদান মহৎ দান আর এই কথাকে মাথায় রেখে পূর্ব মেদিনীপুর জেলার ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স এসোসিয়েশন উদ্যোগে রক্তদান শিবির।
এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়, মূলত এই গ্রীষ্ম কালীন রক্তের চাহিদা মেটানোর লক্ষ্যে বিভিন্ন সংগ…




 রক্তদান মহৎ দান আর এই কথাকে মাথায় রেখে পূর্ব মেদিনীপুর জেলার ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স এসোসিয়েশন উদ্যোগে রক্তদান শিবির।
এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়, মূলত এই গ্রীষ্ম কালীন রক্তের চাহিদা মেটানোর লক্ষ্যে বিভিন্ন সংগঠন থেকে শুরু করে সমাজ সেবা সংগঠনের উদ্যোগে রক্তদান শিবির করা হয়, কিন্তু বর্তমানে নোবেল করোনা ভাইরাসের ফলে গোটা রাজ্যে লক ডাউন হয়ে যাওয়ার ফলে বন্ধ হয়ে গিয়েছে এই সব সংগঠনের রক্তদান শিবির ।অনুষ্ঠান, ফলে উদ্যোগ নিয়েছে এবার ব্লক প্রশাসন থেকে শুরু করে পুলিশ প্রশাসন, কিন্তু এই প্রথম শিক্ষকদের উদ্যোগে রক্তদান শিবির ।

রক্তের চাহিদা মেটাতে সেই লক্ষ্যে এই রক্তদান শিবির, তবে এই রক্তদান শিবিরের বর্তমান স্বাস্থ্য দপ্তরের নির্দেশ অনুসারে দূরত্ব বজায় রাখার চিত্র ফুটে ওঠে।
সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত চৈতন্যপুর গ্রাম পঞ্চায়েত অফিসে সামনে কক্ষে ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স এসোসিয়েশন উদ্যোগে। এদিন রক্তদান শিবিরের আয়োজন করা হয় ।মহামারী করোনা ভাইরাসের জেরে।রক্তের সংক্ট দেখা দিয়েছে। রক্তের চাহিদা মেটাতে
 মানুষের সাথে মানুষের পাশে জেলার শিক্ষক সংগঠন।
করোনাভাইরাস  যখন গোটা বিশ্বসহ আমাদের দেশ মহামারীতে আক্রান্ত, সেই সময়ে এই রক্তদান শিবির।
রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মানস দাস। সুতাহাটা পঞ্চায়েত সমিতির সভানেত্রী আনজুমা বিবি।সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তাপস কুমার মাইতি,

বিশিষ্ট সমাজসেবী অমিও কুমার দাস, হলদিয়া পঞ্চায়েত সমিতির সভাপতি সুব্রত হাজরা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্য সোমনাথ ভূঁইয়া, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্য শিক্ষক মিলন পাত্র, চৈতন্যপুর গ্রাম পঞ্চায়েত প্রধান দুর্গা রানী (পন্ডিত) মাইতি ,উপপ্রধান তপন কুমার মান্না প্রমূখ।
লাদাখ উপত্যকায় চিনা সন্ত্রাসীদের হাতে ভারতীয় শহীদ, জওয়ানদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন ও ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স এসোসিয়েশন এর আয়োজিত সেচ্ছায় রক্তদান শিবির।।

No comments