Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে পথে নামলেন সাংসদ

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পূর্বনির্ধারিত কর্মসূচি রান্নার গ্যাসের বিপুল দাম বৃদ্ধি প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমা জুড়ে বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেস। দিল্লির ভোট গণনা পর্ব মিটতে না মিটতেই সিলিন্ডার পিছু রান্নার গ্…



সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পূর্বনির্ধারিত কর্মসূচি রান্নার গ্যাসের বিপুল দাম বৃদ্ধি প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমা জুড়ে বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেস। দিল্লির ভোট গণনা পর্ব মিটতে না মিটতেই সিলিন্ডার পিছু রান্নার গ্যাসের দাম ১৪৯ টাকা বাড়িয়ে দিয়েছে। কেন্দ্রের বিজেপি সরকার। এরই প্রতিবাদে এদিন কাঁথি শহরের বিভিন্ন এলাকায় রাজ্য সড়কে বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা।সেই মতো বুধবার কাঁথির ১৫ নম্বর ওয়ার্ডে করকুলি গ্রামে কাঁথির সাংসদ শিশির অধিকারী এবং ওনার ছেলে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী ওনাদের বাড়ির সামনে ঘোষিত সিদ্ধান্ত অনুয়ায়ী হাতে প্লাকার্ড নিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করেন।
এদিন কাঁথির সাংসদ শিশির অধিকারী বলেন, ‘কেন্দ্রীয় সরকার ক্ষমতায় আসার পর মানুষের সমস্যা লাঘব করবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু বাস্তবে প্রতিনিয়ত জিনিসপত্রের দাম বাড়ছে ।তাছাড়া এই সরকারের কোনো জনমুখী কর্মসূচি নেই।তবে ‘বিজেপি ক্ষমতায় আসার পর তাদের শ্লোগান ছিল আচ্ছে দিন আসছে। কিন্তু বিজেপি যা বলে তা করেনি। আর যা করে তা বলেনা। একের পর এক সামগ্রী মূল্যবৃদ্ধির কোপে পড়ায় নাজেহাল মধ্যবিত্ত থেকে দরিদ্র মানুষেরা। আমরা জেলাবাসীর পাশে থেকে মূল্যবৃদ্ধির প্রতিবাদে একাধিক আন্দোলন করব’।
এবিষয়ে এক স্থানীয় বাসিন্দা বলেন,রান্না গ্যাসের মূল্য যেভাবে বৃদ্ধি ক‍রেছেন কেন্দ্র সরকার তাতে আমাদের সাধারণ মানুষের খুবই অসুবিধা হচ্ছে।বর্তমানের লকডাউন চলছে আমাদের সংসার চালানো দুস্কর হয়ে পড়েছে,খুবই অসুবিধার মধ্যে দিয়ে যাচ্ছে আমাদের সময় চলে যাচ্ছে।তার মধ্যে আবার রান্না গ্যাসের মূল্য বৃদ্ধি এবিষয়ে আমরা ধিক্কার জানাচ্ছি‌।

No comments