Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের এগরার করোনা আক্রান্ত ৪ পরিযায়ী শ্রমিক

লকডাউনের বাজারে কাজ হারিয়ে দলে দলে পরিযায়ী শ্রমিক ফিরছেন রাজ্যে।তার ফলে হু হু করে করোনা সংক্রমণ ছড়াচ্ছে এগরায়। পাশাপাশি করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে জেলায়।এমতাবস্থায় পূর্ব মেদিনীপুর জেলার এগরায় নতুন করে করোনায় আক্রান্ত হ…



লকডাউনের বাজারে কাজ হারিয়ে দলে দলে পরিযায়ী শ্রমিক ফিরছেন রাজ্যে।তার ফলে হু হু করে করোনা সংক্রমণ ছড়াচ্ছে এগরায়। পাশাপাশি করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে জেলায়।এমতাবস্থায় পূর্ব মেদিনীপুর জেলার এগরায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ জন। তাদের মধ্যে এগরা ১ ব্লকের আলংগিরি এলাকার ২জন,রাসন এলাকার ১জন ও বাকি১জন এগরা২ ব্লকের দুব্দা আকন্দি এলাকার বাসিন্দা।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে,আক্রান্তদের সকলেই জেলার বাইরে থেকে আসা পরিযায়ী শ্রমিক।আক্রান্তদের মধ্যে মহারাষ্ট্র থেকে ফিরেছেন ১জন।বাকি ৩জন দিল্লি থেকে ফিরেছেন।কিন্তু লকডাউনের কারনে তারা সবাই নিজেদের বাড়ি ফিরে আসেন।এরপর এগরা সুপার স্পেশালিটি দপ্তরের কর্মীরা ২৫শে জুন তাদের লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য কলকাতায় পাঠায়।এরপর আজ  তাদের সকলের করোনা রিপোর্ট পজিটিভ আসে।এরপর সরকারি নির্দেশিকা মেনে তাদের পাঁশকুড়া বড়োমা হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments