Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপি করার অপরাধে মারধরের অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারন

বিজেপি করার অপরাধে রাতে অন্ধকারে এক বিজেপি কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করার অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ার ও তার দলবলের বিরুদ্ধে। এই ঘটনার পর আক্রান্ত বিজেপি কর্মী থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু ক…



 বিজেপি করার অপরাধে রাতে অন্ধকারে এক বিজেপি কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করার অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ার ও তার দলবলের বিরুদ্ধে। এই ঘটনার পর আক্রান্ত বিজেপি কর্মী থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ভগবানপুর থানার পশ্চিমবাড় গ্রামে।জানা গিয়েছে গ্রামের ভুবন প্রধান নামে এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। রবিবার রাতে বাড়ি ফেরার সময় বিজেপি কর্মী ভূবনের আটকায় সিভিক ভলেন্টিয়ার ও তার দলবল বলে অভিযোগ।
সেখান থেকে তুলে নিয়ে গিয়ে ফাঁকা জায়গায় ওই বিজেপি কর্মীকে বেধড়ক পেটায় সিভিক ভলেন্টিয়ার ও তার দলবল বলে অভিযোগ।রক্তাক্ত জখম বিজেপি কর্মী ভুবনকে উদ্ধার করে ভগবানপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দুপুরে আক্রান্ত বিজেপি কর্মী সিভিক ভলেন্টিয়ার দল এর বিরুদ্ধে ভগবানপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।এই ঘটনায় তদন্ত শুরু করেছে ভগবানপুর থানায় পুলিশ।

No comments