Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পটাশপুর, আহত ৪ জন বিজেপি কর্মী

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার পটাশপুর ১ দক্ষিণ মন্ডল এর সাঁয়া বেলদা এলাকায় গত কয়েকদিন ধরে বিজেপি কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছিল।আজ সেই সব কর্মীদের সাথে দেখা করতে যাচ্ছিলেন এলাকার মন্ডল সভাপতির নেতৃত্বে কয়েকজন বিজেপ…






পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার পটাশপুর ১ দক্ষিণ মন্ডল এর সাঁয়া বেলদা এলাকায় গত কয়েকদিন ধরে বিজেপি কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছিল।আজ সেই সব কর্মীদের সাথে দেখা করতে যাচ্ছিলেন এলাকার মন্ডল সভাপতির নেতৃত্বে কয়েকজন বিজেপি নেতৃত্ব। এরপর কার্যক্রমে যাওয়ার পথে হঠাৎ বেলদা দোল মেলা এলাকার কাছে প্রায় ৩০জন দুষ্কৃতী তাদের পথ আটকায়। এদের সাথে এলাকার কয়েকজন বিশিষ্ট তৃণমূলের নেতা ও ছিলেন বলে অভিযোগ। পথ আটকানোর পর বিজেপির নেতৃত্ব দের লাঠি, বাটাম নিয়ে রাস্তায় ফেলে মারধর করে দুষ্কৃতীরা।
পটাশপুর ১ দক্ষিণ মন্ডলের চারজন নেতৃত্ব আহত হন। যাদের মধ্যে ২জন গুরুতর আহত হন। সবাইকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান একজন ভর্তি রয়েছেন ও আরেকজন কে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। অপরদিকে পটাশপুর হাসপাতাল থেকে ২জন কে এগরা সুপার স্পেসালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ওই দুজন এর একজন যুব মোর্চার সভাপতি পীযুষ মাইতি ও অপরজন মন্ডল সদস্য বলাই চরণ সী।এই ঘটনায় পটাশপুর থানায় অভিযোগ জানিয়েছে বিজেপি।

এ বিষয়ে ব্লক সভাপতি তাপস মাঝি বলেন, মহামারী করোনাভাইরাস ও ঘূর্ণিঝড় আমফান ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ নিয়ে যখন দুঃস্থ মানুষদের পাশে এসে আমরা দাঁড়াচ্ছি।ঠিক সেই সময় রাজনৈতিক জমি পাওয়ার জন্য রাজনৈতিক ভাবে বিজেপি নেতা বনমালী পাত্র দীর্ঘদিন ধরে তার দলবল নিয়ে নৈপুর এলাকায় মানুষদের মধ্যে গন্ডগোল শুরু করছে।এমতাবস্থায় আজ আবার পুনরায় ওই এলাকায় যাওয়ার পথে ওই এলাকার মানুষজন তাদের পথ আটকায়।পরে পটাশপুর পুলিশে খবর দেয় হয়।

No comments