Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের তৃণমূল কংগ্রেসের নির্বাচিত কর্মাধ্যক্ষ সঞ্জয় দিন্ডার নামে পোস্টার পড়ল নন্দীগ্রামে

দীর্ঘদিন আবেদন করলেও তারা রেশন কার্ড পাচ্ছিলেন না। রেশন কার্ডের খোঁজে অবশেষে তারা পৌঁছেছিলেন ব্লক খাদ্য দপ্তরে। কিন্তু ব্লক খাদ্য দপ্তর থেকে জানানো হয়, দুই বছর আগেই স্থানীয় পঞ্চায়েতকে সেই রেশন কার্ড গুলি দিয়ে দেওয়া হয়েছে।…


 দীর্ঘদিন আবেদন করলেও তারা রেশন কার্ড পাচ্ছিলেন না। রেশন কার্ডের খোঁজে অবশেষে তারা পৌঁছেছিলেন ব্লক খাদ্য দপ্তরে। কিন্তু ব্লক খাদ্য দপ্তর থেকে জানানো হয়, দুই বছর আগেই স্থানীয় পঞ্চায়েতকে সেই রেশন কার্ড গুলি দিয়ে দেওয়া হয়েছে। তড়িঘড়ি করে  আবেদনকারীরা ছুটে আসেন পঞ্চায়েত অফিসে। পঞ্চায়েত থেকে জানানো হয়, রেশন কার্ড গুলো অন্য কেউ সই করে তুলে নিয়ে গিয়েছেন। এরপরেও হাল ছাড়েননি আবেদনকারীরা। স্থানীয় রেশন ডিলার প্রকাশ জানার কাছে আবেদনকারীরা নিজেদের রেশন কার্ডের বিষয়ে খোঁজ করেন। রেশন ডিলার জানান, নন্দীগ্রাম ২ নম্বর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সঞ্জয় দিন্ডার কাছে আছে। আবেদনকারী  মোট ৮১ জনের রেশন কার্ড রয়েছে।অভিযোগ, পূর্ত কর্মাধ্যক্ষ ঐ ৮১ জনের রেশন কার্ডে গত দু'বছর ধরে রেশন তুলছেন। ওই কর্মাধক্ষ্যের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা।
 নন্দীগ্রামের আমদাবাদ ১, আমদাবাদ ২, বিরুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন জায়গায়। এই পোস্টার ছড়ানো-ছিটানো অবস্থায় দেখা যায়। এর আগে পোস্টারে লেখা রয়েছে "চাল চোর সঞ্জয় দিন্দার উপযুক্ত শাস্তি চাই। তবে কে বা কারা এই পোস্টটার ছড়িয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। ঘটনাকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী রাজনৈতিক দল। কিন্তু আজকের এই পোস্ট নাম রয়েছে তৃণমূল বাঁচাও কমিটির। এই পোস্টার নন্দীগ্রামে বিভিন্ন জায়গায় দেখা যায় এই পোস্ট দেখে এলাকার মানুষ যেমন চাঞ্চল্যকর হয়েছে বিরোধী দল কটাক্ষ করতো ছাড়েনি।

No comments