Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুলিশি বাধার মুখে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ !

পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী বিধানসভার জনকা এলাকা দখল ঘিরে বিজেপি-তৃনমূলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল খেজুরী।এই ঘটনায় তৃণমূল কর্মীরা বিজেপির জেলা সম্পাদক পবিত্র দাসকে লক্ষ্য করে তাকে মারধর করে়,পাশাপাশি তার হাতে একটি গুলিও চালান…


পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী বিধানসভার জনকা এলাকা দখল ঘিরে বিজেপি-তৃনমূলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল খেজুরী।এই ঘটনায় তৃণমূল কর্মীরা বিজেপির জেলা সম্পাদক পবিত্র দাসকে লক্ষ্য করে তাকে মারধর করে়,পাশাপাশি তার হাতে একটি গুলিও চালানো হয় বলে অভিযোগ বিজেপির।

এই ঘটনার পর আক্রান্ত সেই বিজেপি কর্মীকে দেখার জন্য কলকাতা থেকে খেজুরীর উদ্দেশ্যে রওনা হচ্ছিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।ঠিক সেই সোমবার বিকেল ৫টা নাগাদ দিঘা - নন্দকুমার জাতীয় সড়কের ভূপতিনগর থানার বাজকুল
বাসস্ট্যান্ডে সৌমিত্র খাঁ'র পথ আটকায় বিশাল পুলিশ বাহিনী।এই ঘটনার পর তাকে তার কর্মসূচিতে যাওয়ার পথে এইভাবে বাধার মুখে পড়তে হয়।ফলে তিনি ও তার দলীয় কর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন।এরপর তিনি পুলিশকে দেখিয়ে ঘন্টাখানেক বাজকুল বাজারে বিক্ষোভ মিছিল করেন।এরপর ফের পুলিশ বাহিনী এসে তার মিছিল বন্ধ করে দেয়।


এই ঘটনার পর বিজেপির বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন,আমার ঘোষিত কর্মসূচী ছিল খেজুরীতে তৃণমূলের দুষ্কৃতীদের গুলিতে আক্রান্ত আমাদের জেলা সম্পাদক পবিত্র দাসের  সাথে দেখা করতে যাচ্ছিলাম। কিন্তু রাজ্যের পুলিশ ইচ্ছাকৃতভাবে রাস্তাতে গাড়ি দাঁড় করিয়ে দেয় এবং আমাকে যেতে বাধা দেয়া হয়। তারপর বিক্ষোভ মিছিল করার সময় ফের মিছিল আটকে দেওয়া হয়। তিনি আরও বলেন, রাজ্যের পুলিশ যেভাবে গণতন্ত্রকে হত্যা করছে তা বলার ভাষা রাখে না। শুধু তাই নয় রাজ্যের তৃণমূল কংগ্রেস বিভিন্ন জায়গায় বহু কর্মীকে একত্রিত করে মিছিল  করেছে সেই মিছিলে নাম দেওয়া হয়েছে ‘শহিদের শ্রদ্ধা নিবেদন মিছিল’তখন কেন পুলিশ তাদেরকে আটকাতে পারিনি।

পুলিশ সূত্রের খবর,খেজুরী এলাকা গতকাল থেকে খুবই উত্তপ্ত।তাই ওই এলাকায় যাতে পুনরায় গন্ডগোল না হয় ,তাছাড়া ওই এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্যই বিজেপি সাংসদকে যেতে দেওয়া হয়নি।

No comments