Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদলে তৃণমূলের প্রধান তার পঞ্চায়েত সদস্যকে প্রকাশ্যে চড় মারল....

তৃণমূলের অঞ্চল প্রধানের বিরুদ্ধে এবার একাধিক দুর্নীতির অভিযোগে সরব হলেন তৃণমূলেরই নেতাকর্মীরা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল ব্লকের বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতে।


মঙ্গলবার বিকেলে দীর্ঘক্ষণ ধরে বেতকুন্ডু অঞ্চলের প্রধান…




 তৃণমূলের অঞ্চল প্রধানের বিরুদ্ধে এবার একাধিক দুর্নীতির অভিযোগে সরব হলেন তৃণমূলেরই নেতাকর্মীরা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল ব্লকের বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতে।


মঙ্গলবার বিকেলে দীর্ঘক্ষণ ধরে বেতকুন্ডু অঞ্চলের প্রধান মধুমিতা দাস হালদারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ঘেরাও করে রাখেন বেশকিছু তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মীরা। তাদের অভিযোগ তিনি কোনরকম জেনারেল মিটিংয়ে অংশগ্রহণ করেন না। এছাড়াও সরকারি বিভিন্ন প্রকল্পে তিনি তার নিজের ঘনিষ্ঠদের পাইয়ে দেন।



জানা গেছে, বেতকুন্ডু অঞ্চলের অঞ্চল প্রধান মধুমিতা দাস হালদার তিনি প্রায় সময়ই অঞ্চল অফিসে আসেন না। যার ফলে বিভিন্ন কারণে সাধারণ মানুষ প্রধানের দেখা না পাওয়ায় সমস্যার সম্মুখীন হন। এছাড়াও তিনি বাড়িতে থেকেই বিভিন্ন সরকারি প্রকল্পে তিনি তার নিজের ঘনিষ্ঠদের পাইয়ে দেন। যা থেকে বঞ্চিত থাকে উপযুক্ত প্রাপক স্থানীয় মানুষ। এছাড়াও এই সমস্ত তৃণমূল কংগ্রেস কর্মীদের অভিযোগ, সাম্প্রতিক ঘূর্ণিঝড় আম্ফানের ক্ষতিগ্রস্তদের নামের তালিকায় প্রধান একাধিক ভাবে দুর্নীতি করেছে। উপযুক্ত ক্ষতিগ্রস্তরা এই তালিকায় স্থান পায়নি। এমনকি কোন ক্ষতিগ্রস্ত ব্যক্তি প্রধানের কাছে আবেদন পত্র নিয়ে গেলে তা তিনি গ্রহণ করেন না। মঙ্গলবার বিকেলে পঞ্চায়েত প্রধানের অঞ্চল অফিসে আসার খবর পেয়ে স্থানীয় তৃণমূল নেতাকর্মী ও বেশকিছু তৃণমূল পঞ্চায়েত সদস্যরা মিলে বিক্ষোভ দেখাতে থাকেন।



 বিক্ষোভ চলাকালীন অঞ্চল প্রধান এক পঞ্চায়েত সদস্যকে চড় মারেন বলেও অভিযোগ। আর এই সব মিলিয়ে বলা চলে এবার খোদ শুভেন্দু অধিকারীর ঘরেই প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। এদিন কয়েক ঘন্টা ধরে প্রধানকে ঘিরে রেখে বিক্ষোভের পর স্থানীয় মহিষাদল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/zs4X36qHHo0


No comments