Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার শ্রুতি স্কুলে করোনার সংক্রমণ এড়াতে স্যানিটাইজ করা হল

করোনার সংক্রমণ মোকাবিলায় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ প্রশাসনের পাশাপাশি তৎপর দমকলবাহিনীও। সংক্রমণ এড়াতে দমকলের ইঞ্জিনের মাধ্যমে হলদিয়া শ্রুতি (মূক বধির) স্কুলে স্যানিটাইজ করা হল।আজ দমকলের জলের ট্যাঙ্কে ফিনাইল ও স্যানিটাইজার মিশ…



 করোনার সংক্রমণ মোকাবিলায় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ প্রশাসনের পাশাপাশি তৎপর দমকলবাহিনীও। সংক্রমণ এড়াতে দমকলের ইঞ্জিনের মাধ্যমে হলদিয়া শ্রুতি (মূক বধির) স্কুলে স্যানিটাইজ করা হল।আজ দমকলের জলের ট্যাঙ্কে ফিনাইল ও স্যানিটাইজার মিশিয়ে স্প্রে করা হল গোটা স্কুলে।তাছাড়া হোস্টেল থেকে শুরু স্কুলের ভেতরে হোস পাইপের মাধ্যমে স্প্রে করল হলদিয়া দমকল বাহিনী।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লক ডাউন চললেও
রাজ্য সরকারের সিদ্ধান্ত অনুথযযায়ী মিড-ডে-মিল দেওয়া হয়।আর তাতে মানা হয় সামাজিক বিধিনিষেধ ও নিরাপদ দূরত্ব। ফলে সংক্রমণ ছড়িয়ে পড়ার কোন আশঙ্কা থাকে না। এদিন দমকলের ১টি ইঞ্জিন স্যানিটাইজার স্প্রে করল।পাশাপাশি স্বাস্থ্য কেন্দ্রের সামনে সমস্ত দোকানপাট ও রাস্তাঘাট দমকলের ইঞ্জিন দিয়ে স্প্রে করা হল। স্কুল কর্তৃপক্ষ জানান, রাজ্য সরকারের মিডডে মিলের খাদ্য সামগ্রী দেওয়া হয়। তাই মুকবধির ছাত্র-ছাত্রী অভিভাবক রা আসেন ।তাই কয়েক দিন আগেই হলদিয়া মহকুমা শাসককে কাছে বিষয়টি তুলে ধরি। আজ হলদিয়া মহকুমা শাসকের উদ্যোগেই হলদিয়া দমকলবাহিনী করল স্যানিটাইজার।
দমকল সূত্রে জানা গিয়েছে, স্কুলের পাশাপাশি স্কুলের সামনে স্বাস্থ্য কেন্দ্র স্যানিটাইজার করা হল।
 দমকলের ইঞ্জিনের মাধ্যমে স্যানিটাইজার ফিনাইল দিয়ে স্প্রে করা হয়। মূলত করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এই উদ্যোগ নেওয়া করা হয়েছে বলে জানান যাচ্ছে।

No comments