Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৩১ মার্চ পর্যন্ত লকডাউনের পরামর্শ দিল কেন্দ্র

এবার লকডাউনের পথে রাজ্য । করােনা মােকাবিলায় শুধু কলকাতা নয় , আগামীকাল বিকেল থেকে গােটা রাজ্যের সব মিউনিসিপ্যাল এলাকায় লকডাউনের ঘােষণা করল নবান্ন । তবে বিভিন্ন অত্যাবশ্যকীয় পণ্যের দোকান খােলা থাকবে বলে জানা গিয়েছে । কোনও জরু…



এবার লকডাউনের পথে রাজ্য । করােনা মােকাবিলায় শুধু কলকাতা নয় , আগামীকাল বিকেল থেকে গােটা রাজ্যের সব মিউনিসিপ্যাল এলাকায় লকডাউনের ঘােষণা করল নবান্ন । তবে বিভিন্ন অত্যাবশ্যকীয় পণ্যের দোকান খােলা থাকবে বলে জানা গিয়েছে । কোনও জরুরি পরিষেবা এই লকডাউনের আওতায় থাকছে না । আগেই কলকাতায় লকডাউনের পরামর্শ দেয় কেন্দ্রে । সেই পরামর্শ মানার পাশাপাশি রাজ্য একটু এগিয়ে গিয়ে গােটা রাজ্যের সব পুরসভা এলাকা এই লকডাউনের আওতায় নিয়ে এল ।
 করােনা সংক্রমণ রুখতে ইতিমধ্যেই দেশজুড়ে রেল চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । লকডাউন করা হয়েছে একের পর এক রাজ্য । রাজস্থান , ওড়িশা , পঞ্জাবের মতাে রাজ্যে লকডাউন ঘােষিত হয়েছে । এরই মাঝে বিহারে ৩৮ বছর বয়সী এক ব্যক্তির করােনা আক্রান্ত হয়ে মৃত্যুর খবর মেলে । সে আবার দু ' দিন আগে কলকাতা হয়েই পাটনা ফিরেছে জানা যায় । এরপরই নবান্নে শুরু হয় উচ্চপর্যায়ের বৈঠক । শেষে কলকাতা সহ সমস্ত বড় শহর লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয় ।

No comments