Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিআরপিএফ জোয়ান আক্রান্ত মহিষাদলে

সাধারণ মানুষের কাছ থেকে ছিনতাই করতে করতে এবার  সিআরপি এফ জোয়ানের টাকা পয়সায় ছিনতাই করল দুষ্কৃতীরা । ঘটনা ঘটেছে মহিষাদল থানা কাবাসবেড়িয়া এলাকায়সন্ধ্যার সময় জাতীয় সড়কের উপর থেকে দুইজন সিআরপিএফকে তুলে নিয়ে গিয়ে মারধর এবং …

 


সাধারণ মানুষের কাছ থেকে ছিনতাই করতে করতে এবার  সিআরপি এফ জোয়ানের টাকা পয়সায় ছিনতাই করল দুষ্কৃতীরা । ঘটনা ঘটেছে মহিষাদল থানা কাবাসবেড়িয়া এলাকায়

সন্ধ্যার সময় জাতীয় সড়কের উপর থেকে দুইজন সিআরপিএফকে তুলে নিয়ে গিয়ে মারধর এবং ছিনতাই ঘটনা ঘটলো মহিষাদল থানার অন্তর্গত কাপাসবেড়িয়া এলাকায়। 

সূত্রে জানা যায় ওই এলাকায় সন্ধ্যের পর জাতীয় সড়ক থেকে মানুষ চলাফেরা করতে পারেনা মহিষাদল থানার অন্তর্গত কাঞ্চনপুর গ্রামে জাতীয় সড়কের  দুই ধারেই সারিবদ্ধ ভাবে তৈরি হয়েছে  হোটেল। জানাযায় ওই সকল হোটেলে চলে দেহ ব্যবসা। কয়েক বছর আগেই ওই এলাকায় থেকে এক পুলিশ অফিসারে মৃতদেহ পাওয়া গিয়েছিল। সেই হোটেল সন্ধ্যা নামলেই সুন্দরী সুন্দরী মহিলাদের দেখতে পাওয়া যায় রংবাহারি আলোয় ঝলকে মোহিত হয় বহু যুবক।

বর্ষা চলছে পুলিশের টহল বাড়ি থাকে তাই হয়তো মন্দার বাজার পাচ্ছে না মহিলারা খরিদ্দার বাধ্য হয়ে কি ছিনতাইয়ের পথ বেছে নিল? ছিনতাই করতে করতে এবার সিআরপিএফ জোয়ানের তাদের পাকড়াও করে তুলে নিয়ে গিয়ে টাকা পয়সা ছিনিয়ে নিলো বলে অভিযোগ। ঐ  এলাকায় এখনো চলে অবৈধ কাজ। মহিষাদল থানার পুলিশ কাসবেড়িয়া এলাকায়  কাঞ্চনপুর গ্রামে কাবাসবেএ্যাড়া এলাকায় মহিষাদল থানার পুলিশ।

 ভর সন্ধ্যা সময় দুই সিআরপিএফ নন্দকুমারে যাচ্ছিল টোটোতে করে আপত্তিতে ওই হোটেলের সামনে যেতেই কয়েকজন ঝাঁপিয়ে পড়ে টোটোর উপরে তারা টোটো থেকে দুই জনকে তুলে নিয়ে যায় হোটেলের ভিতরে সেখানে মারধর করে তাদের এটিএম থেকে টাকা নেওয়ার ও অভিযোগ শোনা যায়। খবর পেয়ে কাঞ্চনপুর এলাকার ছুটে গিয়ে মহিষাদল থানার পুলিশ উদ্ধার করে ওই দুইজনকে জোয়ান কে। সাধারণ মানুষের অভিযোগ দিনের পর দিন এলাকায় ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠেছে দেহ ব্যবসা রমরমা।



No comments