Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্বর্গ লোকে পাড়ি দিলেন প্রাক্তন শিক্ষক কানন বিশ্বাস

স্বর্গ লোকে পাড়ি দিলেন প্রাক্তন শিক্ষক কানন বিশ্বাস পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শিল্প তালুক প্রবেশদ্বার ব্রজলালচক হাই রোড চকদ্বীপা পূর্বপল্লী গ্রামে বসবাস করতেন কানন বিশ্বাস, বর্তমানে তিন কন্যা এক পুত্র। কানন বাবু দীর্ঘদিন বাড…

 




স্বর্গ লোকে পাড়ি দিলেন প্রাক্তন শিক্ষক কানন বিশ্বাস 

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শিল্প তালুক প্রবেশদ্বার ব্রজলালচক হাই রোড চকদ্বীপা পূর্বপল্লী গ্রামে বসবাস করতেন কানন বিশ্বাস, বর্তমানে তিন কন্যা এক পুত্র। কানন বাবু দীর্ঘদিন বাড়সুন্দরা হাইস্কুলের শিক্ষকতা করছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন স্কুলে পার্টটাইম হিসেবেও শিক্ষকতা করেছেন এবং বাড়িতে টিউশান পড়াতেন। বর্তমানে তাহার বহু ছাত্র-ছাত্রী  দেশে বিদেশে কর্মক্ষেত্রে রয়েছেন। 

সূত্রে  জানাযায় দীর্ঘ কয়েক বছর ধরে তিনি বার্ধক্য জনিত কারণে অসুস্থ ছিলেন। কয়েকদিন কলকাতা এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি ছিলেন অবশেষে গতকাল ৭ জুলাই রবিবার রাত্রি নটার সময় পরলোক গমন করেছেন। আজ তার মৃতদেহ ব্রজলাল চক সংলগ্ন চকদ্বীপা গ্রামে আনা হয় বহু শিক্ষক-শিক্ষিকা শুভানুধ্যায়ী এবং প্রাক্তন শিক্ষকের শেষ শ্রদ্ধা জানাতে বহু ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন।  তার এই মৃত্যুতে গভীর শোকাহত প্রাক্তন ছাত্র-ছাত্রীগণ। কানণ বাবুর পরিবারে সমবেদনা এবং তার আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে লায়ন শেখ মজাফফর বাড়সুন্দরা কালির বাজার মদনচাঁদ জিউর মেডিকেল স্টোরের প্রোপাইটার প্রাক্তন ছাত্র শঙ্কর অধিকারী, ইন্দ্রজিৎ ভট্টাচার্য, দীপক বেরা, শ্রীমন্ত মন্ডল এবং হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক দুর্গাপদ মিশ্র প্রমূখ।

No comments