Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তায় শীলতাহানি অবশেষে তিন বছরের জেল

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তায় শীলতাহানি অবশেষে তিন বছরের জেলসরকার পরকীয়াকে স্বীকৃতি দিয়েছে আর সেজন্যই কি পরকীয়া বেড়েছে? বর্তমানে অল্প বয়সী স্কুল পড়ুয়াদের স্কুল থেকে পালিয়ে যাওয়ার প্রবণতা বেড়েছে অনেক অল্প বয…

 




প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তায় শীলতাহানি অবশেষে তিন বছরের জেল

সরকার পরকীয়াকে স্বীকৃতি দিয়েছে আর সেজন্যই কি পরকীয়া বেড়েছে? বর্তমানে অল্প বয়সী স্কুল পড়ুয়াদের স্কুল থেকে পালিয়ে যাওয়ার প্রবণতা বেড়েছে অনেক অল্প বয়সে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বহু যুবক যুবতী তার জন্য নজর রেখেছেন পঞ্চায়েত সমিতির স্তরে ব্লক সমষ্টি উন্নয়ন অধিকারী এলাকার পুলিশ প্রশাসন।

 কিন্তু কে কার কথা শুনে বয়স ভালোবাসাকে আটকে রাখতে পারেনা যাই হোক না কেন। কখনো পালিয়ে বিয়ে করছে আবার ধর্ষিত হচ্ছে। এলাকার ১২ বছরের এক কিশোরী প্রত্যেকদিন স্কুলে আসত এবং টিউশন পড়ে আবার বাড়ি ফিরত এলাকার এক বয়স্ক যুবক তার রূপে গুণে মুগ্ধ কিন্তু বারে বারে প্রস্তাব দিয়েও কাজ হয়নি।  সূত্রে জানা যায় সন্ধ্যের সময় সে যখন টিউশন পড়ে বাড়ি ফিরছিল তখন মেয়েটিকে পিছন দিক থেকে জাপটে ধরে এবং অশ্লীল ভাবে তার সঙ্গে ব্যবহার করে। সে নিয়ে এলাকার অভিযোগ দায়ী হয় সেই অভিযোগের ভিত্তিতে সেই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। কয়েক বছর আইনি লড়াই এরপর অবশেষে হলদিয়া মহকুমার আদালতে ওই যুবকের তিন বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন বিচারক।

No comments