Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পায়েল সরকার অর্গানাইজেশন'র "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" পাচ্ছেন বাংলাদেশের মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম

পায়েল সরকার অর্গানাইজেশন'র "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" পাচ্ছেন বাংলাদেশের মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম 

সৈয়দ খায়রুল আলম, আন্তর্জাতিক ডেস্কঃপায়েল সরকার অর্গানাইজেশন প্রাইভেট লিমিটেড এবং চয়নি কলা সঙ্গমের প্রযো…

 




পায়েল সরকার অর্গানাইজেশন'র "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" পাচ্ছেন বাংলাদেশের মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম 



সৈয়দ খায়রুল আলম, আন্তর্জাতিক ডেস্কঃপায়েল সরকার অর্গানাইজেশন প্রাইভেট লিমিটেড এবং চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বহু অপেক্ষারত বাংলার সব থেকে বড় অ্যাওয়ার্ড সম্মান "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" ১৫ই জুন, শনিবার কলকাতার বুকে, রাজারহাট নিউটাউনের রবীন্দ্রতীর্থ অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে।

পায়েল সরকার অর্গানাইজেশন ও চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বাংলার বড় অ্যাওয়ার্ড "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" পাচ্ছেন বাংলাদেশের মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম সহ ৬১ জন নমিনি প্রাপ্ত  ফাইটার।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রোগ্রাম প্রেসিডেন্ট তাপস চ্যাটার্জি, বিধায়ক, রাজারহাট, নিউটাউন, অনুষ্ঠানের সহ-সভাপতি, অতীন ঘোষ ডেপুটি মেয়র - কেএমসি,বিধায়ক কাশিপুর, বেলগাছিয়া,সম্মানিত অতিথিঃ অদিতি মুন্সি, কণ্ঠশিল্পী   ও মাননীয় বিধায়ক ,রাজারহাট, গোপালপুর, অঞ্জন পাল, সিআইসি পাবলিক হেলথ অ্যান্ড পিডব্লিউডি রুড,কল্যাণ ব্যানার্জি, এমপি শ্রীরামপুর, উজ্জল বিশ্বাস,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী /জৈব প্রযুক্তি বিভাগ, অখিল গিরি, মন্ত্রী, সংশোধনাগার, দেবরাজ চক্রবর্তী, মেয়র- ইন-কাউন্সিল, বিধাননগর, প্রদীপ মজুমদার, পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী,স্নেহাশিস চক্রবর্তী, মন্ত্রী-পরিবহন দপ্তর, শায়ন্তীকা ব্যানার্জি, বিধায়ক, বরানগর,জনাব আখরুজ্জামান, মন্ত্রী বিদ্যুৎবিভাগ,অলোক কুমার সান্যাল, সহকারী পুলিশ কমিশনার, কলকাতা পুলিশ, সৈয়দ খায়রুল আলম, চেয়ারম্যান, পাচারের শিকার মানব উদ্ধার ও শিশু সুরক্ষা সংস্থা, বাংলাদেশ,  প্রফেসর ড۔সুজয় বিশ্বাস, সিইও,টেকনো ইন্ডিয়া গ্রুপ, মোঃ গোলাম রব্বানী মন্ত্রী-পরিবেশ অধিদপ্তর,শোভনদেব চট্টোপাধ্যায়, মন্ত্রী, কৃষি বিভাগ, অনীশ সরকার, আইপিএস- ডেপুটি কমিশনার, বিধাননগর পুলিশ, মানস রঞ্জন ভূঁইয়া,মন্ত্রী সেচ ও জলপথ বিভাগ, সুপ্রকাশ গিরি, চেয়ারম্যান,কনটাই  পৌরসভা, শ্রীধর মন্ডল,সভাপতি হাওড়া, শ্রীরামপুর, পায়েল সরকার, কর্ণধার পায়েল সরকার ফাউন্ডেশন প্রমুখ। 

প্রথমবার বাংলার বিভিন্ন কোনা থেকে থাকছে উচ্চপদস্থ কর্মকর্তা, সেরা ডক্টর, নার্স যারা গ্রাউন্ড লেভেলে মানুষকে পরিষেবা দিয়ে যাচ্ছেন তারাই রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে স্টারলাইট অনন্য সম্মান ছিনিয়ে নেবেন ! থাকছে দৃষ্টিহীন গায়িকা শিবানী ঘোষের গান, থাকছে রাজ্যের প্রথম ব্রুপান্তরকামী মহিলা সায়ন্তনী ঘোষের নৃত্য পরিবেশনা, থাকছে সায়ন গুপ্তের জীবন কাহিনী কি ভাবে একটা ছোট্ট চায়ের দোকান থেকে যাত্রা শুরু করে আজ বিশাল বড় "চা ওয়ালার" মালিক, থাকছে ১৩ বছর বয়সের সুকু সিং লজেন্স, বেলুন, চানাচুর বিক্রি করে নিজের পড়াশুনো চালাচ্ছে, থাকছে কি ভাবে শেখর সিকদার বছরের বছর কাঁচা লঙ্কার রস চোখের উপর ফেলে জীবিকা নির্বাহ করছে, প্রথবার মঞ্চে লাইভে দেখানো হবে কিভাবে একটা লোক কাচের টুকরো চিবিয়ে  খাবেন, প্রথমবার দেখানো হবে মুখের মধ্যে রড ঢুকিয়ে জলের বালতি তুলবে, থাকছে আরো অনেক কিছু যা আগে কখনোই দেখতে পাননি একসাথে এক মঞ্চে।

থাকছেন বাংলাদেশ থেকে যিনি মানব পাচার প্রতিরোধ ও সড়ক ও রেলপথ নিরাপত্তা নিয়ে কাজ করা পাচার হওয়া নারী শিশুদের উদ্ধার করে দেশে ফিরিয়ে নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করে পরিবারের হাসিখুশি ফিরিয়ে দেন মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম পাচ্ছেন মানবিক ফাইটার সন্মাননা।

থাকছে যে সকল ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার, মেকআপ আর্টিস্ট নিজেদের যোগ্যতার নিরিখে স্টারলাইট অনন্য সম্মান অর্জন করবেন, আবার থাকছে সেইসমস্ত মিডিয়ার কর্মীরা। 

১৫ই জুন শনিবার সবাইকে নিয়ে চলে আসুন স্টারলাইট অনন্য সম্মানের সাক্ষী হতে পাওয়ার্ড বাই সুদর্শন মাইতি এক্সিকিউটিভ ফার্নিচার, পায়েল সরকার ফাউন্ডেশন এর স্টার লাইট সন্মাননা অনুষ্ঠান বাংলার সবথেকে জাঁকজমকপূর্ণ আয়োজন।

নমিনি প্রাপ্তরা হলেন বাংলাদেশ থেকে মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম, ভারতের বিভিন্ন অঞ্চলের তৃণমূল পর্যায় থেকে এঞ্জেলা খান্না,অনিন্দিতা ভুনিয়া,অঞ্জন কুমার জানা, বল্টু সিং,বংশী বেজ,বিধান মন্ডল, বিশেষ চাহিদা সম্পন্ন শিশু আম্বিকা দাস, বিনা বিশ্বাস, মানস ঘোষ, মজিবুর কাজি, লেখক অর্পিতা কামিল্যা, চন্দনা সরকার,জগদীশ মাইতি, জয়ন্ত শোম, মৌসুমী মুর্মু,রূপালী সিনহা রয়,হরিপদ মাজি,মেঘনা সাহু, পৌলমী মান্না,সায়নী সাহু ৬১ জন নমিনি তারা ভিন্ন ভিন্ন বিষয়ে দেশের জন্য অবদান রাখায় পায়েল সরকার অর্গানাইজেশন ও চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বাংলার বড় অ্যাওয়ার্ড "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" বাছাই করে আমন্ত্রণ জানানো হয়েছে। 

পায়েল সরকার একজন শিল্পী এবং বিনোদন জগতের একজন উদীয়মান তারকা। তাঁর মানবিক ও সামাজিক ভাবনায় বাংলার বিভিন্ন প্রান্তের সমাজের বিভিন্ন স্তরের প্রচারের আলোতে না আসা, লুকিয়ে থাকা প্রতিভাকে তুলে ধরে একটি বড় মঞ্চে তাদের স্টার লাইট অনন্য সম্মাননা দেওয়া বা তাদেরকে প্রচারের আলোতে নিয়ে আসার  ভাবনায় এ বিশাল আয়োজন বলে জানান বিশিষ্ট অভিনেতী পায়েল সরকার। জানা যায় বিগত দিনে তাঁর তরফে বঙ্গকৃতি সম্মান সমাজে একটি অনন্য মাত্রা এনেছে,, এবারের স্টার লাইট অনন্য সম্মাননা এক যুগান্তকারী দৃষ্টান্ত হয়ে থাকবে বলেন পায়েল সরকার তথা  পায়েল সরকার অর্গানাইজেশন প্রাইভেট লিমিটেড এর এই স্টার লাইট অনন্য সম্মান।

No comments