Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক ২০২৪-র কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

কান্দরায় রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রাঙ্গণে ২৬তম মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক ২০২৪-র কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

সৈয়দ খায়রুল আলম,আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের পুর্ব বর্ধমান জেলার কান্দরায় রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রাঙ্গণে ২৬তম ম…

 




কান্দরায় রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রাঙ্গণে ২৬তম মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক ২০২৪-র কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা



সৈয়দ খায়রুল আলম,আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের পুর্ব বর্ধমান জেলার কান্দরায় রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রাঙ্গণে ২৬তম মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক ২০২৪-র কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

প্রতি বছরের মতো এবছরও আমর চাঁদ কুন্ডুর পিতৃদেব স্বর্গীয় রাধাকান্ত কুণ্ডু এবং মাতৃদেবী স্বর্গীয়া শ্যামাঙ্গিনী কুন্ডুর স্মৃতির উদ্দেশ্যে রবিবার সকাল ১০টার কান্দরা রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রাঙ্গণে কেতুগ্রাম থানার অন্তর্গত মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিকের ২০২৪ বর্ষের ১৫০ জন কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে ২৬তম এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে শ্রী অমর চাঁদ কুন্ডুর পিতৃদেব স্বর্গীয় রাধাকান্ত কুণ্ডু এবং মাতৃদেবী স্বর্গীয়া শ্যামাঙ্গিনী কুন্ডুর স্মৃতির উদ্দেশ্যে রবিবার সকাল ১০টার কান্দরা রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রাঙ্গণে শ্রী অমর চাঁদ কুন্ডুর সভাপতিত্বে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় ডঃ শ্যামল গুপ্ত, ন্যায়াধিশ, কনজিউমার ফোরাম, কলকাতা, মাননীয়া অর্চনা পি. ওয়াংখেড়ে মহাশয়া, মহকুমা শাসক কাটোয়া, জনাব শেখ শাহনেওয়াজ, বিধায়ক, কেতুগ্রাম বিধানসভা, বিশিষ্ট যৌগ চিকিৎসক ড সুশীল আচার্য, কোতলঘোষা সপ্তযোগ আশ্রম, বাংলাদেশের মানবিক সমাজকর্মী পাচারের শিকার মানব উদ্ধার ও শিশু সুরক্ষা সংস্থার চেয়ারম্যান, সৈয়দ খায়রুল আলম, অনিরুদ্ধ ব্যানার্জী, বি.ডি.ও.. কেতুগ্রাম ১নং ব্লক, শাশ্বতী দাস মহাশয়া, বি.ডি.ও.. কেতুগ্রাম ২নং ব্লক, পার্থসারথি মুখার্জী আই.সি.কেতুগ্রাম থানা, মৃনালকান্তি চট্টোপাধ্যায়, অধ্যক্ষ, কান্দরা রাধাকান্ত কুণ্ডু মহাবিদ্যালয় প্রমুখ বক্তব্য রাখেন। 


এছাড়াও সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ মুখার্জী মহাশয়, ব্লক সভাপতি, কেতুগ্রাম-১, বিশিষ্ট সমাজসেবী, বিকাশ মজুমদার, ব্লক সভাপতি, কেতুগ্রাম-২, জনাবা রজি বিবি, সভাপতি, ১নং পঞ্চায়েত সমিতি, বিকাশ বিশ্বাস মহাশয়, সভাপতি, ২নং পঞ্চায়েত সমিতি, শ্রীধর প্রামাণিক মহাশয়, ডি.আই. (বর্ধমান), পঃ মঃ শি পঃ, অনুপ চক্রবর্তী, এ.আই. অফ স্কুল (কাটোয়া), পঃ মঃ শি পঃ, প্রিয়াঙ্কা বিশ্বাস, এস.আই.এস. অফ স্কুল, কেতুগ্রাম ওয়েস্ট, কুন্তল দত্ত, এস.আই. অফ স্কুল, কেতুগ্রাম-২, ডঃ নূরসেদ আলি, অধ্যক্ষ, বোলপুর কলেজ, ডঃ মহাদেব দেওয়াশি, অধ্যক্ষ, জয়দেব মহাবিদ্যালয়, ডঃ সেখ নাজিমুদ্দিন, প্রাক্তন অধ্যাপক, সিউড়ি বিদ্যাসাগর/কলেজ, নারায়ণ চন্দ্র ভট্টাচার্য্য, প্রাক্তন অধ্যাপক, সিউড়ি বিদ্যাসাগর কলেজ, স্বামী শান্তি মহারাজ, ভারত সেবাশ্রম, মুলুক, মহারাজ, পরমানন্দ আশ্রম, চরকী, পূর্ব বর্ধমান, স্বামী পরমানন্দ গিরি মহারাজ, ভক্তিবেদান্ত আশ্রম, বোলপুর, স্বামী ভুবনেশ্বরানন্দ মহারাজ, পরমানন্দ আশ্রম, আদিত্যপুর, বোলপুর প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের আয়োজক বিশিষ্ট ব্যাবসায়ী ও মানবিক সমাজকর্মী সমাজবন্ধু শ্রী অমর চাঁদ কুন্ডু জানান তার পিতৃদেব স্বর্গীয় রাধাকান্ত কুণ্ডু এবং মাতৃদেবী স্বর্গীয়া শ্যামাঙ্গিনী কুন্ডুর স্মৃতির উদ্দেশ্যে কেতুগ্রাম থানার অন্তর্গত মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিকের ২০২৪ বর্ষের কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে ২৬তম সংবর্ধনা অনুষ্ঠানের  আয়োজন করে ১৫০ ছাত্র/ছাত্রী ও সেরা শিক্ষকদের এই সন্নাননা তুলে দেওয়া হয়েছে। তিনি আরো জানান বীরভূম এলাকায় বহু স্কুল কলেজ শিক্ষাপ্রতিষ্ঠান প্রথিষ্ঠা করে গরীব ছাত্রছাত্রীদের বিনামূল্যে পাঠ্যবই বিতরণ স্কুলের বেতন সহ যাবতীয় ব্যবস্থা নিশ্চিত করতে চেষ্টা করছেন।অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, আমন্ত্রিত অতিথি হিসেবে বিশিষ্ট সামাজিক সংগঠন, কবি লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক উপস্থিত ছিলেন।

No comments