Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে উদ্ধার হল ৬ টি তাজাবোমা, এলাকায় আতঙ্ক

নন্দীগ্রামে উদ্ধার হল ৬ টি তাজাবোমা,  এলাকায় আতঙ্ক 

নন্দীগ্রাম  ( পূর্ব মেদিনীপুর )   রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে উদ্ধার হল ফের তাজাবোমা।  শনিবার বিকেলে নন্দীগ্রাম ২ ব্লকের মনোহরপুর গ্রামে…

 




নন্দীগ্রামে উদ্ধার হল ৬ টি তাজাবোমা,  এলাকায় আতঙ্ক 



নন্দীগ্রাম  ( পূর্ব মেদিনীপুর )   রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে উদ্ধার হল ফের তাজাবোমা।  শনিবার বিকেলে নন্দীগ্রাম ২ ব্লকের মনোহরপুর গ্রামের ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে ৬ টি তাজাবোমা উদ্ধার হয়। একের পর এক তাজাবোমা উদ্ধার নিয়ে আতঙ্কিত এলাকার বাসিন্দারা। নন্দীগ্রাম থানায় পুলিশ এসে তাজাবোমা গুলি উদ্ধার করে নিয়ে যায়। এরআগে একই জায়গায় বোমা ফেটে এক কিশোর জখম হয়েছিল। 


সূএের খবর,  পূর্ব মেদিনীপুর নন্দীগ্রাম ২ ব্লকের মনোহরপুর গ্রামের শনিবার বিকালে ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে ৬ টি তাজাবোমা দেখতে পান  স্থানীয়রা। জানাজানি হতেই এলাকার বাসিন্দারা জড়ো হন। খবর দেওয়া হয় নন্দীগ্রাম থানায়। জীবনে ঝুঁকি নিয়ে দু'জন পুলিশ কর্মী জল বাতলি করে  তাজাবোমা উদ্ধার করে নিয়ে যায়। পরে বোমাগুলি নিষ্ক্রিয় করা হবে।

স্থানীয় বাসিন্দা ইয়াকুব আলি খান  বলেন " ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে ৬ টি তাজা বোমা উদ্ধার হয়েছে।  পুলিশ এসে তাজাবোমা গুলি উদ্ধার করে নিয়ে যায়।  আমরা খুব আতঙ্কের মধ্যে রয়েছি "! 

স্থানীয় বাসিন্দা রকিবুল ইসলাম বলেন " ইটভাটার ভেতর থেকে স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে খবর দেন। এরপর আবার নন্দীগ্রাম থানা পুলিশকে খবর দেয়। পুলিশ বোমাগুলি উদ্ধার করে নিয়ে যায়। পরিচিত তদন্তে দাবি জানাচ্ছি "!

নন্দীগ্রাম থানায় এক পুলিশ আধিকারিক বলেন " ৬ টি তাজাবোমা গুলি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে "!

No comments