Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবার রোজভ্যালি মামলায় নাম জড়াল দেবের,

এবার রোজভ্যালি মামলায় নাম জড়াল দেবের, প্রসঙ্গত, এর আগে আর্থিক তছরূপ সংক্রান্ত এক মামলায় দেব দিল্লির ইডি অফিসে হাজিরা দিয়েছিলেন। হাজিরার পর বিদায়ী তৃণমূল সাংসদকে বলতে শোনা গিয়েছিল, "যে চুরি করে সে তো নিজে জানে চুরি করেছে। আম…

 




এবার রোজভ্যালি মামলায় নাম জড়াল দেবের, 

প্রসঙ্গত, এর আগে আর্থিক তছরূপ সংক্রান্ত এক মামলায় দেব দিল্লির ইডি অফিসে হাজিরা দিয়েছিলেন। হাজিরার পর বিদায়ী তৃণমূল সাংসদকে বলতে শোনা গিয়েছিল, "যে চুরি করে সে তো নিজে জানে চুরি করেছে। আমি কারোর এক টাকাও নিইনি।দেব বলেন, “হ্যাঁ গিয়েছিলাম। অভিনেতা হিসাবে পারফর্ম করেছিলাম তো? অনেকেই করেছেন তো…।” তিনি আরও বলেন, “ওইখানে আমি তো আমি একা ছিলাম না। আর এই নিয়ে আমার কাছে কোনও নোটিস আসেনি। অনেকেই ছিলেন সেই সময়। আর এই ঘটনা আজকের নয়। অনেকদিন আগের। ওই ইভেন্টে আরও অনেক অভিনেতা ও অভিনেত্রী পারফর্ম করেছিলেন।”


প্রসঙ্গত, এর আগে আর্থিক তছরূপ সংক্রান্ত এক মামলায় দেব দিল্লির ইডি অফিসে হাজিরা দিয়েছিলেন। হাজিরার পর বিদায়ী তৃণমূল সাংসদকে বলতে শোনা গিয়েছিল, “যে চুরি করে সে তো নিজে জানে চুরি করেছে। আমি কারোর এক টাকাও নিইনি। আমার ওই ভয় নেই।” এর পাশাপাশি গরু পাচার মামলাতেও নাম উঠে এসেছিল দেবের। ২০২২ সালে সিবিআই দফতরে হাজিরা দিয়েছিলেন দেব। উঠে এসেছিল দেব এনামূল যোগ।

বস্তুত, ওড়িশার ভুবনেশ্বর আদালতে রোজভ্যালি মামলার যে চার্জশিট সিবিআই জমা দিয়েছিল সেই চার্জশিটে অভিযুক্তদের মধ্যে এক নম্বরে নাম রয়েছে শ্রেয়া পাণ্ডের। ভুবচার্জশিটে সিবিআই উল্লেখ করেছে, রোজভ্যালি থেকে সরাসরি শ্রেয়ার দু’টি সংস্থায় টাকা ঢুকেছে। এমনকী মন্ত্রী কন্যা ও তাঁর টিম যখন চিন সফরে গিয়েছিলেন সেই সময়ও তাঁদের খরচ অনেকাংশে বহন করেছিল রোজভ্যালি।

No comments