Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ১১ জন আবাসিক মাধ্যমিকে উত্তীর্ণ

পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের  ১১ জন আবাসিক মাধ্যমিকে উত্তীর্ণ
 জীবনের সকল প্রতিবন্ধকতাকে জয় করে ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ৬ জন আবাসিক ও আশ্রম পরিচালিত স্নেহছায়া শিশু আবাসের ৫ জন আবাসিক মিল…

 




পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের  ১১ জন আবাসিক মাধ্যমিকে উত্তীর্ণ


 জীবনের সকল প্রতিবন্ধকতাকে জয় করে ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ৬ জন আবাসিক ও আশ্রম পরিচালিত স্নেহছায়া শিশু আবাসের ৫ জন আবাসিক মিলিয়ে মোট ১১ জন এবছর মাধ্যমিকে সফলতার সঙ্গে উত্তীর্ণ হয়েছে।

অন্ত্যোদয় অনাথ আশ্রম থেকে সুভাষ বিশ্বকর্মা, মৃন্ময় শীল, দেবজিৎ জানা, সন্ধ্যা চক্রবর্তী, রেবতী সান্দকি ও শ্রাবণী ভূঁইয়া -  সকলে সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হয়েছে। এদের মধ্যে সুভাষ বিশ্বকর্মা ৫৯৫ নম্বর পেয়েছে। 

এছাড়াও আশ্রম পরিচালিত স্নেহছায়া শিশু আবাসের আবাসিকদের মধ্যে সকলে খুব ভালো নম্বর পেয়েছে। তাদের মধ্যে সকলেই ৪০০ এর উপরে নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য আশ্রমের দুটি আবাসে যারা আবাসিক হিসেবে রয়েছে - তাদের কারোর মা-বাবা কেউ নেই, কারো মা আছেন তো বাবা নেই, কারো বাবা আছেন তো, মা নেই। জীবনে নানা প্রতিবন্ধকতা, বঞ্চনা, অভিভাবকহীনতার পাহাড় ডিঙিয়ে এরা সফলতার সঙ্গে উত্তীর্ণ হয়েছে। 

আশ্রমের কর্ণধার তথা সম্পাদক বলরাম করণ বলেন, আশ্রমই ওদের বাড়ি, ঘর, ভালো মন্দ, সুখ-দুঃখের ঠিকানা। আমরা সকলে ওদেরকে সব সময় উদ্দীপনা ও ভালবাসা দিই। তারা যাতে ভবিষ্যতে সুপ্রতিষ্ঠিত হতে পারে তার জন্য আশ্রমের তরফ থেকে সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়। 

প্রসঙ্গত আগে যে সমস্ত আবাসিক আশ্রম থেকে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে পাস করেছিল, তাদেরকে আশ্রম সর্বতোভাবে সাহায্য করে ভবিষ্যৎ গড়ে তুলেছে। তাদের মধ্যে অনেকেই সরকারি ও বেসরকারিভাবে কর্মরত। ঠিক আগামী দিনেও এদেরকে একটি নির্দিষ্ট পথে ভবিষ্যৎ গড়ে দেওয়ার সব রকম সাহায্যের আশ্বাস দেন আশ্রম কর্তৃপক্ষ।

No comments