Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সভা বাতিল হতেই হতাশ হয়ে বাড়ি ফিরলেন বিজেপি কর্মী-সমর্থকরা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সভা বাতিল হতেই হতাশ হয়ে বাড়ি ফিরলেন বিজেপি কর্মী-সমর্থকরাসোমবার হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সভা বাতিল হতেই হতাশ হয়ে বাড়ি ফিরলেন বিজেপি কর্মী-সমর্থকরা। খারাপ আবহাওয়ার কারণে…

 



প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সভা বাতিল হতেই হতাশ হয়ে বাড়ি ফিরলেন বিজেপি কর্মী-সমর্থকরা

সোমবার হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সভা বাতিল হতেই হতাশ হয়ে বাড়ি ফিরলেন বিজেপি কর্মী-সমর্থকরা। খারাপ আবহাওয়ার কারণে এদিন বিকেল ৪টে ২০ মিনিট নাগাদ হলদিয়ার নির্বাচনী সভা বাতিলের কথা ঘোষণা করেন রাজ্যের বিরোধী দলনেতা। তবে আকাশে মেঘ দেখে বাতিল ঘোষণার আগেই সভা থেকে দল বেঁধে লোকজন ফিরতে শুরু করেন। হলদিয়ার সভা বাতিল হলেও এদিন ঝাড়গ্রামের সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। হলদিয়ার সভামঞ্চে জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে মোদির ভার্চুয়াল বক্তব্য শোনানোর ব্যবস্থা করা হয়। মঞ্চ থেকে বিজেপির রাজ্য নেতৃত্ব ও এক ঝাঁক বিধায়ক বারবার সেই বক্তব্য শোনার অনুরোধ করেন কর্মী সমর্থকদের। বাড়িমুখী মানুষ সেকথায় কর্ণপাত করেননি। প্রধানমন্ত্রীর ভার্চুয়াল বক্তব্যের সময় সভাস্থল প্রায় ফাঁকা হয়ে যায়। ওই বক্তব্য শোনার জন্য গুটিকয়েক পুলিসকর্মী, জনাকয়েক সাংবাদিক ও হাতেগোনা কয়েকজন নেতা ছাড়া কেউই ছিলেন না।

ভার্চুয়াল বক্তব্য চলাকালীন দেখা যায়, ডেকরেটারের কর্মীরা চেয়ার গোছাতে ব্যস্ত। সিকিউরিটি সরঞ্জাম গুছিয়ে তল্পিতল্পা নিয়ে তখন পুলিসও ফিরতে শুরু করেছে। প্রধানমন্ত্রীর ভার্চুয়াল বক্তব্যের মাঝেই দেখা যায়, পুলিসের  বড়কর্তারা ফিরে যাচ্ছেন। এদিন হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভার নির্ধারিত সময়সূচি ছিল ২টো ৪৫মিনিট। বিজেপি সূত্রে জানা গিয়েছে, প্রথমে ঠিক ছিল প্রধানমন্ত্রী দুপুর ১টায় ঝাড়গ্রামে সভা সেরে হলদিয়া আসবেন। কিন্তু সেই সফরসূচির রদবদল ঘটে। ঠিক হয় হলদিয়ার সভা করে তিনি বিকেল ৪টেয় ঝাড়গ্রাম যাবেন। কিন্তু দুপুর থেকে দক্ষিণবঙ্গের একের পর এক জেলায় কালবৈশাখী শুরু হয়। হলদিয়ার অদূরে মহিষাদলে ঝড়বৃষ্টি চলে। ফলে প্রাকৃতিক দুর্যোগ প্রধানমন্ত্রীর সফরে বাধ সাধে। 

পুলিস জানিয়েছে, পূর্ব মেদিনীপুর জুড়ে আবহাওয়া খারাপ থাকায় প্রধানমন্ত্রী বিকেল সাড়ে ৩টে নাগাদ ঝাড়গ্রামের উদ্দেশে রওনা দেন। ঝাড়গ্রামে প্রধানমন্ত্রী ৪টে ২৫মিনিটে বক্তব্য শুরু করেন। সেই বক্তব্য ভার্চুয়ালি দেখানো হয় হলদিয়ার ফাঁকা সভায়। কর্মী-সমর্থকরা বলেন, সকালে বাড়ি থেকে বেরিয়েছি। প্রধানমন্ত্রীকে দেখব বলে তিন ঘণ্টা অপেক্ষা করেছিলাম। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় প্রধানমন্ত্রী আসতে পারলেন না। খুবই খারাপ লাগছে। এদিন বিকেল ৫টা নাগাদ বৃষ্টি শুরু হওয়ায় অনেক কর্মী-সমর্থক বিপাকে পড়েন।  ফিরে যাচ্ছেন কর্মীরা।

No comments