Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জাতীয় প্রযুক্তি দিবস 2024 উদযাপন: প্রধান অতিথি অধ্যাপক-অনির্বাণ দাস

জাতীয় প্রযুক্তি দিবস 2024 উদযাপন: প্রধান অতিথি অধ্যাপক-অনির্বাণ দাস আর্মামেন্ট প্রুফ টেস্টিং ইভালুয়েশনের ক্ষেত্রে 129 বছরের গৌরবময় সেবার পরিসমাপ্তি ঘটিয়ে প্রিমিয়ার ডিআরডিও সংস্থা হিসেবে নিজেদের পরিচয় করিয়ে দিতে আমি আনন্দ প…

 




জাতীয় প্রযুক্তি দিবস 2024 উদযাপন: প্রধান অতিথি অধ্যাপক-অনির্বাণ দাস

আর্মামেন্ট প্রুফ টেস্টিং ইভালুয়েশনের ক্ষেত্রে 129 বছরের গৌরবময় সেবার পরিসমাপ্তি ঘটিয়ে প্রিমিয়ার ডিআরডিও সংস্থা হিসেবে নিজেদের পরিচয় করিয়ে দিতে আমি আনন্দ পেতে পারি।  1895 সালে প্রতিষ্ঠিত, পিএক্সই বন্দুক, রকেট, আরসিএল, ট্যাঙ্ক গান, নৌ বন্দুক এবং তাদের গোলাবারুদের নকশা এবং উন্নয়নমূলক পরীক্ষা চালানোর জন্য দায়ী।

2. বিশেষ করে, আমরা আনন্দের সাথে ঘোষণা করছি যে, এই প্রতিষ্ঠানটি 13 মে 2024 তারিখে উপযুক্ত কার্যক্রমের সাথে 'জাতীয় প্রযুক্তি দিবস 2024' উদযাপন করতে যাচ্ছে। এই উদযাপনের উদ্দেশ্য হল বিজ্ঞানী ও প্রকৌশলীদের উল্লেখযোগ্য অবদানকে স্বীকৃতি দেওয়া এবং সম্মান জানানো।  দেশের প্রযুক্তিগত অগ্রগতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা।  এটি জাতি গঠনে বিজ্ঞান ও প্রযুক্তির গুরুত্বের অনুস্মারক হিসেবেও কাজ করে।

3. এই মুহুর্তে, আমরা এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য আপনার সদয় সম্মতি চাই এবং "RLD Enabler হিসাবে কৃত্রিম বুদ্ধিমত্তার উপলব্ধি এবং অগ্রগতি" বিষয়ে একটি বক্তৃতা দিতে চাই।

4. শ্রী আর এস মহাপাত্র, বিজ্ঞানী-এফ (যোগাযোগ নম্বর 9444108511/7904094453 ইমেল আইডি: ratnakar.pxe@gov.in) অনুষ্ঠানের সমন্বয়কারী হবেন।

উষ্ণ শুভেচ্ছা সহ

অধ্যাপক (ড.) অনির্বাণ দাস

ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট কলকাতা

B5, বিশ্ববিদ্যালয় এলাকা, কর্ম এলাকা III

নিউটাউন, পশ্চিমবঙ্গ-700 160


No comments