Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোকসভা ভোটের আগে চলছে নাকা চেকিং

দীঘায় উড়িষ্যা বাংলা বর্ডারে লোকসভা ভোটের আগে চলছে নাকা চেকিং

দীঘায় উড়িষ্যা বাংলা বর্ডারে চলছে নাকা চেকিং।লোকসভা নির্বাচনের আগে পূর্ব মেদিনীপুর প্রশাসন বিভিন্নভাবে মানুষকে সুরক্ষিত রাখতে এবং সুষ্ঠু নির্বাচন করতে একাধিক পদক্ষেপ …

 




দীঘায় উড়িষ্যা বাংলা বর্ডারে লোকসভা ভোটের আগে চলছে নাকা চেকিং



দীঘায় উড়িষ্যা বাংলা বর্ডারে চলছে নাকা চেকিং।

লোকসভা নির্বাচনের আগে পূর্ব মেদিনীপুর প্রশাসন বিভিন্নভাবে মানুষকে সুরক্ষিত রাখতে এবং সুষ্ঠু নির্বাচন করতে একাধিক পদক্ষেপ নিয়েছেন। কোথাও কেন্দ্র বাহিনী রুট মার্চের মাধ্যমে বা কোথাও আবার জাতীয় সড়কে অবৈধ কর্মকান্ডে যুক্ত ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ।


পুলিশ প্রশাসন গাড়িচালকদের সচেতনতা করতেও টহল দিচ্ছে । তাছাড়া প্রতিরাতে বহু ছোট ও বড় গাড়ি দীঘা দিয়ে বাংলা উড়িষ্যা পারাপার করে । আর সেই গাড়ি চালকেরা মদ্যপ অবস্থায় আছে কিনা তার নজরদারি চালাতে নাকা চেকিং শুরু করেছে পুলিশ প্রশাসন ।


দীঘায় বাংলা উড়িষ্যা বর্ডার বেশি করে সুরক্ষিত রাখতে এই ব্যবস্থা। ভোটের আগে যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার দিকে সদা সতর্ক পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ। লোকসভা ভোটের আগে নিরাপত্তার দিকে নজর দিয়েই এবার পুলিশ প্রশাসন এই নাকা চেকিংয়ের পদক্ষেপ নিয়েছেন। সৈকত শহর দীঘা সহ বাংলা উড়িষ্যা বর্ডারে প্রতিদিনই চলছে নিয়মিত নাকা চেকিং। অন্যদিকে চলছে কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ ও।

No comments