Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঘরের ভিতর থেকে প*চা গলা দে*হ উদ্ধার

ঘরের ভিতর থেকে প*চা গলা দে*হ উদ্ধার
নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের খোদামবাড়ী এক গ্রাম পঞ্চায়েতের বিক্রমচক গ্রামে একটি মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা গিয়েছে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর ৪৬ এর আল্পনা দাস নামক ওই মহিলা …

 

ঘরের ভিতর থেকে প*চা গলা দে*হ উদ্ধার


নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের খোদামবাড়ী এক গ্রাম পঞ্চায়েতের বিক্রমচক গ্রামে একটি মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা গিয়েছে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর ৪৬ এর আল্পনা দাস নামক ওই মহিলা  খোদামবাড়ির ভীম বাজারে সবজি ব্যবসা করতেন গত পাঁচ দিন ব্যবসাতে না যাওয়ায় বাড়িতে খোঁজাখুঁজি করা হয় বাড়ির কাছে গিয়ে ডাক দিলে কেউ সারা দেয় না এবং বাড়ি থেকে পচা গন্ধ বের হয়।। তখন পুলিশকে খবর দিলে পুলিশ এসে তালা ভাঙ্গে দেখে ওই মহিলা মৃত অবস্থায় পড়ে আছে। তদন্ত নেমেছে নন্দীগ্রাম থানার পুলিশ।

উল্লেখ্য ওই মহিলা বাড়িতে একা থাকতেন স্বামী মাধব দাস রাজমিস্ত্রির কাজ করে বাইরে থাকে। ছেলে তার শ্বশুরবাড়িতে থাকে। তাই দীর্ঘদিন ওই মহিলা বাড়িতে একাই থাকতেন।

       জানা গিয়েছে,গ্রামেরই গৃহবধূ আলপনা দাস(৫১) পেশায় সবজি ব্যবসায়ী । চাষিদের কাছ থেকে সবজি সংগ্রহ করে তিনি স্থানীয় রেয়াপাড়া এবং ভীমবাজারে  বিক্রি করতেন ‌‌। পাঁচ ছদিন ধরেই তিনি বাজার যাচ্ছিলেন না । বাজারে তাকে না দেখতে পেয়ে পাশাপাশি ব্যবসায়ীদের কৌতুহল বেড়ে যায় । ওই ব্যবসায়ীরা বাড়িতে খোঁজ নিতে গিয়ে দেখেন ওই মহিলার বাড়ির দরজায় তালা  ঝুলছে  । বন্ধ বাড়ির ভেতর থেকে পচা দুর্গন্ধ পান ওই ব্যবসায়ীরা । সেই কথা জানাজানি হওয়া মাত্র পাড়া- পড়সিরা জুটে মান । তারা নন্দীগ্রাম থানায় খবর দেন ।   থানার পুলিশ গিয়ে মহিলার পচা গলা দেহ উদ্ধার করেন ।

প্রতিবেশীরা জানিয়েছেন, মহিলা বাড়িতে একা থাকতেন । মহিলার ছেলে, তাঁর স্ত্রী ও সন্তান নিয়ে তিন কিলোমিটার দূরে শ্বশুরবাড়িতে থাকেন । ছেলে কিংবা বৌমা ওই মহিলার কোন খোঁজ খবর রাখতেন না । তাঁর বাড়িতে আত্মীয়দের যাতায়াত ছিল না বললেই চলে । হাট-বাজার,ব্যবসা নিয়েই মহিলার দিন কাটত । কিন্তু 

কি কারনে মহিলার মৃত্যু ঘটলো তা নিয়ে ধোঁয়াশা রয়েছে । প্রতিবেশীরাও কোনো কারন ঠাহর করতে পারছেন না । পুরো ঘটনা খতিয়ে দেখছে নন্দীগ্রাম থানার পুলিশ । হলদিয়ার এসডিপিও অরিন্দম অধিকারী জানান," এই ঘটনার তদন্ত শুরু হয়েছে । দেখা যাক কি উঠে আসে ।"

No comments