Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়ার খন্ডখোলা এলাকায় প্রচারে আসেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়

পাঁশকুড়ার খন্ডখোলা এলাকায় প্রচারে আসেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়লোকসভা নির্বাচনের দিনক্ষণ এখনো না ঘোষণা হলেও প্রচারে নেমেছেন সমস্ত দলগুলি। বৃহস্পতিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের পাঁশকুড়ার খন্ডখোলা এলাকায় প্রচারে আসেন…

 



পাঁশকুড়ার খন্ডখোলা এলাকায় প্রচারে আসেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়

লোকসভা নির্বাচনের দিনক্ষণ এখনো না ঘোষণা হলেও প্রচারে নেমেছেন সমস্ত দলগুলি। বৃহস্পতিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের পাঁশকুড়ার খন্ডখোলা এলাকায় প্রচারে আসেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়। এলাকায় কর্মী সম্মেলনের পাশাপাশি ভারতীয় জনতা পার্টির অঞ্চল কার্যালয়ের উদ্বোধন করেন তিনি। এদিনের কর্মী সম্মেলনে তিনি বলেন-" ভোট বুথ সভাপতি ও মন্ডল সভাপতি নেতৃত্বে হবে। এই নির্বাচনের দায়িত্বে শুধুমাত্র কেবল থাকবেন এলাকার বুথ সভাপতি রাই। উর্ধ্বতন কোন নেতৃত্ব নাই ভোটের দিন আপনাদের বুথ সামলানোর জন্য থাকবেন না। তাই ভোটের দিন খেয়াল রাখবেন পাড়ায় যেন কোন রকমের বহিরাগতারা না ঢোকেন। বহিরাগতদের থেকে আপনারা সকলে সাবধানে থাকবেন। কোন বহিরাগত দেখলেই আপনারা মহিলারাই ঝাঁটা জুতো লাঠি নিয়ে তাড়া করবেন। তৃণমূলের এখন আর কিছু করার নেই। তৃণমূলকে সবাই এখন দেখলে বলে চোর।"

পাশাপাশি তিনি বলেন অভিনেতা হিরণ এর সঙ্গে অভিনেতা দেবের কোন লড়াই নেই, আমি ব্যক্তিগতভাবে সবাইকে শ্রদ্ধা করি কিন্তু ৩০% কাটমানি নেওয়া চোর সাংসদ কে আমি শ্রদ্ধা করি না। পাশাপাশি দিনে এদিন মঞ্চে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ দেবকে কড়া ভাষায় আক্রমণ করেন।এলাকায় ভোটে জেতার পর সাংসদের দেখা না পাওয়ায় সাংসদ কে নিয়ে মঞ্চে একটি গানও গাইলেন হিরন চট্টোপাধ্যায়।

No comments