Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কণ্ঠস্বরকে সংসদে পৌঁছে দেওয়ার ডাক দিয়ে পূর্ব মেদিনীপুর জেলায় ভোট প্রচারে নামলেন দুই এসইউসি প্রার্থী

কণ্ঠস্বরকে সংসদে পৌঁছে দেওয়ার ডাক দিয়ে পূর্ব মেদিনীপুর জেলায় ভোট প্রচারে নামলেন দুই এসইউসি প্রার্থীগণ আন্দোলনের কণ্ঠস্বরকে সংসদে পৌঁছে দেওয়ার ডাক দিয়ে পূর্ব মেদিনীপুর জেলায় ভোট প্রচারে নামলেন দুই এসইউসি প্রার্থী। মঙ্গলবার দলের দু…

 



কণ্ঠস্বরকে সংসদে পৌঁছে দেওয়ার ডাক দিয়ে পূর্ব মেদিনীপুর জেলায় ভোট প্রচারে নামলেন দুই এসইউসি প্রার্থী

গণ আন্দোলনের কণ্ঠস্বরকে সংসদে পৌঁছে দেওয়ার ডাক দিয়ে পূর্ব মেদিনীপুর জেলায় ভোট প্রচারে নামলেন দুই এসইউসি প্রার্থী। মঙ্গলবার দলের দুই প্রার্থী তমলুকে জেলা পার্টি অফিসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন। তমলুক লোকসভার প্রার্থী হয়েছেন বহু আন্দোলনের পরিচিত মুখ নারায়ণচন্দ্র নায়ক। কাঁথি আসনে প্রার্থী হয়েছেন প্রাক্তন ছাত্র নেতা ও বর্তমানে জুনপুটে মিসাইল উৎক্ষেপণ বিরোধী আন্দোলনের মুখ মানস প্রধান। এদিন দুই প্রার্থীর পাশাপাশি উপস্থিত ছিলেন দলের পূর্ব মেদিনীপুর উত্তর ও দক্ষিণ সাংগঠনিক জেলা সম্পাদক প্রণব মাইতি এবং অশোকতরু প্রধান।

অশোকতরুবাবু বলেন, বিপ্লবী বামপন্থার আদর্শকে সামনে রেখে আমরা একক শক্তিতে লোকসভা ভোটে লড়াই করছি। কেন্দ্রের বিজেপি ও এরাজ্যের সরকারের নানা দুর্নীতি, বেসরকারিকরণ, বেকার সমস্যার মতো ঘটনা বেড়েছে। এই পরিস্থিতিতে যথার্থ বামপন্থী আদর্শকে তুলে ধরার জন্য এই লড়াই। প্রণববাবু বলেন, কেন্দ্রীয় সরকার পুঁজিপতিদের কাছে সবকিছু বিক্রি করে দিচ্ছে। বেসরকারিকরণের মধ্য দিয়ে দেশকে দেউলিয়া করে দিচ্ছে। বেকার সমস্যা, বিভিন্ন ক্ষেত্রে চরম দুর্নীতি, মদ, জুয়া, সাট্টার মধ্য দিয়ে যুব সম্প্রদায়কে ধংস করে দেওয়া হচ্ছে। এর প্রতিবাদে আমাদের দল আন্দোলন করছে। আমাদের তমলুক লোকসভার প্রার্থী নারায়ণচন্দ্রবাবু এই আন্দোলনের গুরুত্বপূর্ণ সৈনিক। তিনি নির্বাচিত হলে সাধারণ মানুষের প্রতিনিধি হিসেবে সংসদে তুলে ধরবেন। 

তমলুক লোকসভার এসইউসি প্রার্থী নারায়ণচন্দ্র নায়ক।

No comments