Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পথ দুর্ঘটনায় গুরুতর জখম এক

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/35v3mcV8e3s
পথ দুর্ঘটনায় গুরুতর জখম একপূর্ব মেদিনীপুর জেলার শিল্প তালুক হলদিয়ার প্রবেশদ্বার ব্রজলাল চক হাই রোড মোড় প্রতিনিয়ত দুর্ঘটনার খবর আসতেই থাকে। হলদিয়া থেকে মেচেদা পর্যন্ত রাস্তা স…

 



ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/35v3mcV8e3s


পথ দুর্ঘটনায় গুরুতর জখম এক

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প তালুক হলদিয়ার প্রবেশদ্বার ব্রজলাল চক হাই রোড মোড় প্রতিনিয়ত দুর্ঘটনার খবর আসতেই থাকে। হলদিয়া থেকে মেচেদা পর্যন্ত রাস্তা সম্প্রসারণ হয়েছে সরকারি রাস্তার উপর থেকে দোকান সরানো হয়েছে। কেবলমাত্র হলদিয়া ব্রজলাল চক মোড় এখনো ফুটপাত ঘিরে দোকান টোটো অটো প্রতিনিয়ত দাঁড়িয়ে থাকে। দিনরাত্রি পুলিশ ট্রাফিক সিগন্যাল থাকা সত্ত্বেও বারে বারে পথ দুর্ঘটনার খবর আসে।

১১ ই মার্চ সোমবার ভবানীপুর থানার অন্তর্গত ব্রজলালচক হাই রোড স্বামী-স্ত্রী দুজনে যাচ্ছিল মোটরবাইকে হয়ে, পিছন দিক থেকে তেল ট্যাংকার ধাক্কা মেরে মোটরবাইক থেকে পড়ে যায় পিছনে বসে থাকা গাড়িচালকের স্ত্রী। সূত্রে জানা যায়, পিছন দিক থেকে তেল ট্যাংকার এসে মেয়েটির পেটের উপর থেকে চলে যায় মেয়েটি খুবই গুরুতর জখম। এলাকার মানুষ তড়িঘড়ি করে বিসি রায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও নাম ঠিকানা এখনো কিছু জানা যায়নি ভবানীপুর থানার পুলিশ তদন্তে নেমেছেন।

No comments