Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলাশাসকের উপস্থিতিতে হলদিয়া পৌরসভা পেল দুটো অ্যাম্বুলেন্স

জেলাশাসকের উপস্থিতিতে হলদিয়া পৌরসভা পেল দুটো অ্যাম্বুলেন্স
হলদিয়া রিফাইনারির সামাজিক দায়বদ্ধ প্রকল্পে দুটি অ্যাম্বুলেন্স প্রদান করলেন হলদিয়া পৌরসভা কে। ১৭ ই ফেব্রুয়ারি শনিবার পূর্ব মেদিনীপুর জেলা শাসক তানভীর আভজল মহাশয়ের উপস…

 


জেলাশাসকের উপস্থিতিতে হলদিয়া পৌরসভা পেল দুটো অ্যাম্বুলেন্স


হলদিয়া রিফাইনারির সামাজিক দায়বদ্ধ প্রকল্পে দুটি অ্যাম্বুলেন্স প্রদান করলেন হলদিয়া পৌরসভা কে। ১৭ ই ফেব্রুয়ারি শনিবার পূর্ব মেদিনীপুর জেলা শাসক তানভীর আভজল মহাশয়ের উপস্থিতিতে হলদিয়া রিফাইনারি অফিস প্রাঙ্গনে অনুষ্ঠানের মধ্য দিয়ে হলদিয়া পৌরসভা কে দুটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স তুলে দিলেন। উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার পৌর প্রশাসক তথা হলদিয়া মহকুমার শাসক সুপ্রভাত চ্যাটার্জী। দুটি গাড়ির চাবি তুলে দিলেন হলদিয়া রিফাইনারি এক্সিকিউটিভ ডাইরেক্টর অতনু স্যান্যাল ।

সূত্রে জানা যায় দুটি অ্যাম্বুলেন্সে প্রায় ৩৫ লক্ষ টাকা পড়েছে এই নিয়ে হলদিয়া পৌরসভা মোট পাঁচটি অ্যাম্বুলেন্স হল। আগে তিনটি অ্যাম্বুলেন্স পৌরসভার ছিল বর্তমানে হলদিয়া রিফাইনারি সামাজিক দায়বদ্ধ প্রকল্পে অত্যাধুনিক দুটি অ্যাম্বুলেন্স প্রদান করার হলদিয়া পৌরসভার মোট পাঁচটি অ্যাম্বুলেন্স হল। হলদিয়া পৌরসভা সূত্রে খবর এই দুটি অ্যাম্বুলেন্স নতুন প্রযুক্তি লাগিয়ে অত্যাধুনিক এই দুটি অ্যাম্বুলেন্সকে অল ইন্ডিয়া পারমিট করার উদ্যোগ নেওয়া হচ্ছে। দিন দিন যেভাবে শিল্প এলাকায় মানুষ চিকিৎসার জন্য উড়িষ্যায় চিকিৎসার জন্য  যায়। সেজন্যই যাতে এই অ্যাম্বুলেন্স ভিন রাজ্যে নিয়ে যাওয়া যায় তার জন্য অল ইন্ডিয়া পারমিট করার উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানালেন হলদিয়া পৌরসভার পৌর আধিকারিক চন্দন বেরা।

No comments