Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুক লোকসভা কেন্দ্র কংগ্রেসের নির্বাচনী প্রস্তুতি সভা ।‌

তমলুক লোকসভা কেন্দ্র কংগ্রেসের নির্বাচনী প্রস্তুতি সভা ।‌
  আজ কংগ্রেসের তমলুক লোকসভা কেন্দ্রের নির্বাচনী প্রস্তুতি সভা হয়। সভায় সভাপতিত্ব করেন পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস কমিটির সভাপতি মানস করমহাপাত্র, বক্তব্য রাখেন প্রদেশ কংগ…

 


              

তমলুক লোকসভা কেন্দ্র কংগ্রেসের নির্বাচনী প্রস্তুতি সভা ।‌


  আজ কংগ্রেসের তমলুক লোকসভা কেন্দ্রের নির্বাচনী প্রস্তুতি সভা হয়। সভায় সভাপতিত্ব করেন পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস কমিটির সভাপতি মানস করমহাপাত্র, বক্তব্য রাখেন প্রদেশ কংগ্রেসের অন্যতম দুই সহ সভাপতি প্রাক্তন সাংসদ ডঃ লক্ষ্মণ শেঠ, এডভোকেট প্রশান্ত দত্ত(এআইসিসি নিযুক্ত কো-অর্ডিনেটর), প্রদেশ কংগ্রেসের অন্যতম সম্পাদক তাপস কুমার মাইতি। উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সহসভাপতি মহাদেব সেনগুপ্ত ও মদন মোহন জানা, সাধারণ সম্পাদকদ্বয় বিকাশ প্রামাণিক ও শিউ মাইতি এবং তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত জেলা, মহকুমা ও ব্লক কংগ্রেসের কর্মকর্তা, অঞ্চল সভাপতি এবং গুরুত্বপূর্ণ কংগ্রেস নেতৃত্বগন।

২০শা ফেব্রুয়ারির মধ্যে মধ্যে ব্লক থেকে বুথ পর্যন্ত কংগ্রেসের নির্বাচনী কমিটি পুনর্গঠন এবং বুথ এজেন্টের তালিকা প্রস্তুত করার জন্য ব্লক সভাপতি ও অঞ্চল কংগ্রেসের সভাপতিদের নির্দেশ দেওয়া হয়। এছাড়াও ভারত জোড়ো ন্যায় যাত্রার প্রচার কর্মসূচি গ্রহণ ও ব্লকে ব্লকে এলাকা ভিত্তিক স্থানীয় সমস্যা নিয়ে কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত হয় । 

তমলুক লোকসভা কেন্দ্রের নির্বাচনী কমিটির জন্য মহাদেব সেনগুপ্তকে চেয়ারম্যান এবং প্রনব দাসকে আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়, উনাদের সাহায্য করতে প্রদেশ কংগ্রেসের সম্পাদক তাপস মাইতি এবং তমলুক মহকুমা কংগ্রেসের সভাপতি প্রদীপ চৌধুরীকে সদস্য হিসাবে যুক্ত করা হয়। পরবর্তী সময়ে পূর্নাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

No comments