Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সমবায় নির্বাচনে জয়ী হলেন তৃণমূল

সমবায় নির্বাচনে জয়ী হলেন তৃণমূল
সুতাহাটা সমবায় নির্বাচনে জয়ী হলেন তৃণমূলসুতাহাটা থানার অন্তর্গত কুকড়াহাটি অঞ্চল বাবুপুর নবোদয় সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিঃ নির্বাচন সকাল থেকে শুরু হয়েছিল টানটান উত্তেজনার মধ্য দিয়ে সুত্রে জ…

 


সমবায় নির্বাচনে জয়ী হলেন তৃণমূল


সুতাহাটা সমবায় নির্বাচনে জয়ী হলেন তৃণমূল

সুতাহাটা থানার অন্তর্গত কুকড়াহাটি অঞ্চল বাবুপুর নবোদয় সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিঃ নির্বাচন সকাল থেকে শুরু হয়েছিল টানটান উত্তেজনার মধ্য দিয়ে সুত্রে জানা যায় ঢেকুয়া এলাকার তিনটি প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছিলেন মোট ১২ টি আসনের মধ্যে নটি আসনের আজ সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয় ৮৬০ জন এলাকার ভোট গ্রহণ হয়ে গিয়েছিল সেই এলাকায় ভোটার ছিলেন ১৫০ জন।

১৫ ই ফেব্রুয়ারি সকাল থেকে ৯ টি আসনে ভোট গণনা গ্রহণ শুরু হয়। ভোট দিয়েছিলেন মোট ৭১০ জন ।সমবায় নির্বাচনে  ফলা ফল ঘোষণা হল তৃণমূল কংগ্রেস বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্বে তিনটি পেয়েছিলেন এবং আরও ছটি আসনে জয়লাভ করলেন মোট তৃণমূল কংগ্রেস ৯ টি, বিজেপি ২টি এবং সিপিআইএম ১ টি আসনে জয়লাভ করেছেন। আসন্ন লোকসভা নির্বাচন তার আগেই মহিষাদল বিধানসভার অন্তর্গত কুকড়াহাটি অঞ্চল সিপিআইএম এবং বিজেপি মোট তিনটি আসন পেয়ে যাওয়াতে ঘুম কেড়ে নিচ্ছে তৃণমূলের?

পূর্বে কয়েকটি সমবায় নির্বাচন এবং বিশেষ করে সদ্য গ্রাম পঞ্চায়েত নির্বাচনে শাসক দল তৃণমূল কংগ্রেস তাদের নিজেদের সুতাহাটা অঞ্চল দখল রেখেছে সেই সময় সভাপতি ছিলেন অশোক কুমার মিশ্র গত জানুয়ারি মাসেই  সুতাহাটা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নির্বাচিত হয়েছেন পার্থ বটব্যাল এই নির্বাচন ছিল পার্থ বাবুর কাছে অগ্নি পরীক্ষার মত। আরো কয়েকটি সমবায় নির্বাচন রয়েছে এই মুহূর্তে। কিন্তু বিজেপি এবং সিপিআইএম তিনটি আসন পেয়ে যাওয়ায়তে কপালে চিন্তার ভাঁজ ফেলেছে তৃণমূলের।

 আসন্ন লোকসভা নির্বাচনের আগেই সিপিআইএম একটি আসন পেয়ে যাওয়ায় অনেকটাই অক্সিজেন পাচ্ছে বলে সূত্রের খবর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষ্মীর ভান্ডারের টাকা দ্বিগুণ করেছেন দুয়ারে সরকার পাড়ায় সমস্যা সমাধান এছাড়াও প্রায় ৫৬ টি প্রকল্প নিয়ে এসেছেন মানুষের সামনে তা সত্ত্বেও শাসক দল তৃণমূলকে ভোট না দিয়ে বিরোধীরা ভোট পাচ্ছেন তাহলে কি শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে কি কোথাও ত্রুটি রয়েছে। আসন্ন লোকসভা নির্বাচনের আগে তাহলে সেই ত্রুটিমুক্ত করতে হবে। না হলে তমলুক লোকসভা হাতছাড়া হতে চলেছে তৃণমূলের ? কটাক্ষ করেছেন বিএমএস রাজ্য সভাপতি প্রদীপ বিজলী তিনি বলেন সুতাহাটা পঞ্চায়েত সমিতি এলাকায় মানুষকে নমিনেশনের সময় ভয় দেখিয়ে নমিনেশন করতে দেওয়া হয়নি। ভোটে কারচুপি হয়েছে। না হলে অনেক বেশি আসন পেতো বিজেপি।

No comments