Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! দলের প্রতিষ্ঠা দিবসে দলীয় অফিসে আগুন চাঞ্চল্য এলাকা

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/8j8uJdlFndk

দলের প্রতিষ্ঠা দিবসে দলীয় অফিসে আগুন চাঞ্চল্য এলাকা
বছর শুরুতেই দলীয় পার্টি অফিসে আগুন চাঞ্চল্য ছড়িয়েছে এলাকার আজ১ লা জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস সেজন্যই সারা হলদ…

 


ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/8j8uJdlFndk



দলের প্রতিষ্ঠা দিবসে দলীয় অফিসে আগুন চাঞ্চল্য এলাকা


বছর শুরুতেই দলীয় পার্টি অফিসে আগুন চাঞ্চল্য ছড়িয়েছে এলাকার আজ১ লা জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস সেজন্যই সারা হলদিয়া জুড়ে বিভিন্ন জায়গায় পতাকা দিয়ে পার্টি অফিস সুসজ্জিত করা হয়েছে। সকাল হলেই পতাকা উত্তোলন দলীয় কর্মীদের আনাগোনা দুস্থ মানুষদের হাতে ও কম্বল কোথাও নতুন বস্ত্র তুলে দেওয়া পরিকল্পনা রয়েছে। হলদিয়া পৌরসভার১৯ নম্বর ওয়ার্ডে রঘুনাথচক এলাকায় দলীয় অফিস সুন্দর করে সুসজ্জিত ভাবে সাজানো হয়েছিল।

 কিন্তু ভোররাত্রে আগুন ধরিয়ে দিয়েছে পুড়ে ভূষিত হয়েছে দলীয় কাগজপত্র সহ দলীয় পতাকা। ভষ্মীভূত দলীয় পার্টি অফিসে এসে পৌঁছেছেন পূর্ব মেদিনীপুর জেলা সাংগঠনিক জেলা সভাপতি তৃণমূল যুব কংগ্রেস আজগর আলী পল্টু তিনি বলেন আমরা ১২ ঘণ্টা সময় বেঁধে দিলাম পুলিশ দোষীদের যদি চিহ্নিত না করতে পারে আমরা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আন্দোলনের নামবো। গাদ্দার অধিকার কে যারা তৃণমূলে থেকে বিজেপিকে অক্সিজেন জোগাচ্ছে তার মধ্যে ছিল শ্যামল আদক। এখনো রয়েছে আরমান ভোলা সহ কয়েকজন এখনো অনেকে রয়েছেন তাদের আমরা চিহ্নিতকরণ করব। হলদিয়া টাউন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুশান্ত মালী, তিনি বলেন গত ১৫ ডিসেম্বর গাদ্দার অধিকারী হলদিয়াতে এসেছিলেন কিছু মানুষকে দিয়ে গেছেন আর তারই প্রতিফলন তবে আমরা হুশিয়ার দিতে চাই এই ধরনের যদি কাজ করতে থাকে তাহলেও আমরা পাল্টা প্রতিরোধ আনার চেষ্টা করব তিনি আরো বলেন সকালে পুলিশ এসেছেন দুটি সিসি ক্যামেরা এখানে রয়েছে পুলিশ কথা দিয়েছেন সিসি ক্যামেরা দেখে চিহ্নিতকরণ করে তাদেরকে শাস্তি দেবে। এছাড়াও একে একে দলীয় নেতৃত্বরা আসছেন ওই এলাকা বশীভূত পাটি অফিস পর্যবেক্ষণ করার জন্য। দলের বুথ সভাপতি রামকৃষ্ণ বোয়াল ও মিলন পাত্র বলেন এই ধরনের কাজ ভারতীয় জনতা পার্টি করেছে।

বিএমস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলি বলেন জেলা সহ হলদিয়া শাসকদলের গোষ্ঠীদ্বন্দ চলছে। আর সেজন্যই প্রতিনিয়ত দলীয় কর্মী পরিবর্তন হয়। পার্টি অফিসে আগুন এই ধরনের  নোংরা কাজ আমাদের দলের কর্মীরা কোনদিনই করতে পারেনা।  পার্টি অফিসে আগুন তৃণমূল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের নজির। প্রতি তিন মাস অন্তর দলীয়কর্মী পরিবর্তন আর তার প্রতিফল শাসক দলের জন্মদিনে পার্টি অফিসে আগুন অথবা নিজেরাই নিজেদের অফিসে আগুন লাগিয়ে বিরোধী দলের উপর কালিমা লিপ্ত করতে  চাইছে। ওই এলাকায় সিসি ক্যামেরা রয়েছে শাসক দল পুলিশকে দিয়ে সিসি ক্যামেরা চেক করুক তাহলে পরিষ্কার হয়ে যাবে কারা আগুন লাগিয়েছে।

No comments