Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দীর্ঘদিনের সমস্যা মেটাতে প্রশাসন এবং ব্যবসায়ী সমিতির যৌথ বৈঠক

দীর্ঘদিনের সমস্যা মেটাতে প্রশাসন এবং ব্যবসায়ী সমিতির যৌথ বৈঠক পাঁশকুড়া কৃষি পণ্য ব্যবসায়ী সমিতি এবং পাঁশকুড়া ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে যৌথ মঞ্চের ডাক দেওয়া হয়। পাঁশকুড়া রেল স্টেশন থাকার কারণে পাঁশকুড়া স্টেশন বাজারের মধ…

 




দীর্ঘদিনের সমস্যা মেটাতে প্রশাসন এবং ব্যবসায়ী সমিতির যৌথ বৈঠক 

পাঁশকুড়া কৃষি পণ্য ব্যবসায়ী সমিতি এবং পাঁশকুড়া ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে যৌথ মঞ্চের ডাক দেওয়া হয়। 

পাঁশকুড়া রেল স্টেশন থাকার কারণে পাঁশকুড়া স্টেশন বাজারের মধ্য দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করেন। এমনকি বাজারের মধ্যে রাস্তার উপর দিয়ে যানবাহনেরও যাতায়াত রয়েছে। তার পাশাপাশি রাস্তার দুই পাশে বাজারে হাজার হাজার কৃষি পণ্য বিক্রেতা ও বাঁধা দোকানদাররা পন্য কেনা বেচা করেন। দিবারাত্র মিলে নিত্যদিন সবজি নিয়ে কৃষক ও ব্যবসায়ী ছোট গাড়ি ও বড় গাড়ি নিয়ে বেচাকেনা করতে আসেন।

 হাওড়া ঝাড়গ্রাম হলদিয়া কাঁথি সহ পশ্চিম মেদিনীপুর পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গা সহ টাটা থেকে ব্যবসায়ীরা সবজি কিনে নিয়ে যান পাঁশকুড়া স্টেশন বাজার থেকে। স্টেশন বাজারে স্থায়ী ব্যবসা বাজারের দুই পাশে বিভিন্ন সামগ্রিক দোকান ও কয়েকটি ব্যাংক ও এটিএম দিনরাত্রি খোলা থাকে। কাঁচা সবজির জন্য বিখ্যাত পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া। সেই পাঁশকুড়া স্টেশন বাজারে ভোর রাত থেকে পাইকারি ব্যবসায়ীরা কাঁচা সবজি কেনাবেচা করেন। 

কিন্তু বিভিন্ন কারণে পাঁশকুড়া স্টেশন বাজার এই বৃহত্তম কৃষি বাজার প্রায় তলানিতে এসে ঠেকেছে। মূলত রাস্তার ওপর দুপাশে বাজার হওয়ার কারণেই ওই রাস্তা ব্যাপকভাবে যানজট সৃষ্টি হয়। বাস ট্রেকার টোটো মোটরবাইক পথ চলতি মানুষ প্রায় সময় সমস্যার সম্মুখীন হয় ওই রাস্তা দিয়ে যাতায়াতের সময়। আর সেই সমাধানের রাস্তা বের করতে আজ পাঁশকুড়া ব্যবসায়ী সমিতি হল ঘরে আলোচনার ব্যবস্থা করা হয়। এ কারণে পাঁশকুড়া রেলস্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান পাঁশকুড়া থানার আধিকারিক ব্যবসায়ী সমিতি এবং পাঁশকুড়া স্টেশন বাজার আনলোডিং মজদুর ইউনিয়ন পাঁশকুড়া স্টেশন বাজার টোটো ইউনিয়ন এবং জেলা পরিষদের লিজ হোল্ডাররা আজ একত্রিত হয়ে বৈঠক করেন।

No comments