Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্বকর্মা পুজোর উদ্বোধনী মঞ্চ থেকে ঠিকাদারদের উদ্দেশ্যে এমনই হুঁশিয়ারি দিলেন ঋতব্রত

বিশ্বকর্মা পুজোর উদ্বোধনী মঞ্চ থেকে ঠিকাদারদের উদ্দেশ্যে এমনই হুঁশিয়ারি দিলেন ঋতব্রত শ্রমিকদের সাথে কোনরকম প্রতারণা করা চলবে না  । কোন ঠিকাদার অন্যায় কাজ করলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে  ।  হলদিয়ায় বিশ্বকর্মা পুজোর উদ্…

 



বিশ্বকর্মা পুজোর উদ্বোধনী মঞ্চ থেকে ঠিকাদারদের উদ্দেশ্যে এমনই হুঁশিয়ারি দিলেন ঋতব্রত

 শ্রমিকদের সাথে কোনরকম প্রতারণা করা চলবে না  । কোন ঠিকাদার অন্যায় কাজ করলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে  ।  হলদিয়ায় বিশ্বকর্মা পুজোর উদ্বোধনী মঞ্চ থেকে ঠিকাদারদের উদ্দেশ্যে এমনই হুঁশিয়ারি দিলেন আইএনটিটিইউসি'র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়‌  । এদিন হলদিয়া পেট্রোকেমিক্যালস আইওসির পুজো উদ্বোধন করে তিনি বলেন,"হলদিয়ার কিছু ঠিকাদার শ্রমিকদের ন্যায্য পাওনা দিচ্ছে না  । আমরা এটা কোনভাবে মেনে নিতে পারছি না । এ বিষয়ে সংশ্লিষ্ট শিল্প সংস্থার সঙ্গেও কথা বলবো । তাতেও সমস্যার সমাধান না হলে আমরা আইনি পদক্ষেপ করব ।" কেন্দ্রীয় সরকারের শ্রমকোড শুভেন্দু অধিকারীরা এ রাজ্যে চালু করার চেষ্টা করলে তা কোনভাবে মেনে নেওয়া যাবে না বলে তিনি স্পষ্ট জানিয়েছেন  । 

ইতিমধ্যে হলদিয়া শিল্পাঞ্চলের ৩৪ টি শিল্প সংস্থায় শ্রমিকদের নতুন বেতন কাঠামো তৈরি চালু হয়েছে ।  হলদিয়া বন্দরে আরো নতুন বেতন কাঠামো প্রস্তুত করা হয়েছে । শালবনীতে ইস্পাত শিল্প গড়তে সৌরভ গঙ্গোপাধ্যায় আড়াই হাজার কোটি টাকা বিনিয়োগ করতে চলেছেন ‌। তা যথেষ্ট আনন্দের বিষয় বলে তিনি জানান  ।

 এদিন বিশ্বকর্মা পূজা উদ্বোধনে ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন হলদিয়া ডেভেলপমেন্ট অথোরিটির চেয়ারম্যান জ্যোতির্ময় কর, আইএনটিটিসির তমলুক সাংগঠনিক জেলা সভাপতি চন্দন দে, হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি মিলন মন্ডল, পৌরসভার প্রাক্তন কাউন্সিলর আজিজুর রহমান সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গ ‌ । রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ এদিন হলদিয়া টাউনশিপে আইওসি মেনটেনেন্স ওয়ার্কার্স ইউনিয়নের বিশ্বকর্মা পূজা উদ্বোধন করেন  । 

সঙ্গে ছিলেন যুব তৃণমূল তমলুক সাংগঠনিক জেলা সভাপতি আজগর আলি ‌ সহ বহু যুবনেতা । পরে রাজ্য যুব সভানেত্রী হলদিয়া যুব নেতা কর্মীদের নিয়ে সাংগঠনিক সভা করেন এবং ১৫ নম্বর ওয়ার্ডে তৃণমূল যুব সংগঠনের অফিস উদ্বোধন করেন । হলদিয়ায় বিশ্বকর্মা পুজোয় আসা মানুষদের নিরাপত্তা জোরদার করতে পুলিশের নজর কাড়া টহলদারি ছিল । ইভটিজিং বন্ধ করতে আটজন মহিলা পুলিশ স্কোয়াডের তীক্ষ্ণ নজরদারি ছিল চোখে পড়ার মতো

No comments