Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় জখম ৩

জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় আহত দুইভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/c5YwAwQkR5w

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া প্রবেশদ্বার ব্রজলাল চক হাই রোড মোড়।এই হাই রোডকে নিয়ে বারে বারে সংবাদ মাধ্যমের উঠে এসেছে বিভিন্ন তথ্য। হ…

 



জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় আহত দুই

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/c5YwAwQkR5w



পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া প্রবেশদ্বার ব্রজলাল চক হাই রোড মোড়।এই হাই রোডকে নিয়ে বারে বারে সংবাদ মাধ্যমের উঠে এসেছে বিভিন্ন তথ্য। হলদিয়া থেকে মেচাদা পর্যন্ত যতগুলি মোড় রয়েছে তার মধ্যে অন্যতম এই হাই রোড মোড়। 

ব্রজলালচক হাই রোড মোড় রাস্তা সম্প্রসারণ হচ্ছে না বিভিন্ন মোড় গুলো রাস্তা সম্প্রসারণ হলেও ব্যতিক্রম ব্রজলালচক হাই রোড মোড়। রাস্তার উপরেই দোকান অটো টোটো সবকিছুই দাঁড়িয়ে থাকে দিনের পর দিন ।তার ফলে পথ চলতি মানুষদের চলতে গিয়ে অসুবিধা হয় প্রতিটি ফুটপাত ঘিরে চলছে ব্যবসা। হলদিয়া ব্রজলালচক হাই রোড মোড়ে ২৪ ঘন্টা চলছে পুলিশের টহলদারি তা সত্বেও প্রতি নিয়ত ঘটে চলেছে দুর্ঘটনা রাস্তা সম্প্রসারণ করার কোন ইচ্ছাই নেই সরকারের ।

গত কয়েক মাস আগেই স্কুল শিক্ষিকা সহ বেশ কয়েকজন ব্রজলাল চক হাই রোড চৌরাস্তা মোড় এর উপরেই পথ দুর্ঘটনায় মারা গেছেন । এলাকার মানুষের  দাবির রাস্তা সম্প্রসারণ করা হোক এবং যত্রতত্র অটো টোটো এবং ইঞ্জিনভ্যান না দাঁড় করিয়ে নির্দিষ্ট একটি জায়গায় রাখা হোক নজর দিক প্রশাসন। তদন্তে ভবানীপুর থানার পুলিশ। তবে এই ঘটনায় অভিযোগ করে বলেন হলদিয়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন শিক্ষা কর্মাধ্যক্ষ আলোক রঞ্জন দাস তিনি বলেন স্থানীয় প্রশাসন এবং ন্যাশনাল রোডওয়ে দপ্তরে বারে বারে চিঠি দেওয়া হয়েছে ব্রাজিল চক চৌরাস্তা কাজ সম্পন্ন করা ।বিশেষ করে রাস্তার উপরে টোটো অটো না দাড় করিয়ে নির্দিষ্ট জায়গায় রাখা এবং বাসগুলি নির্দিষ্ট স্ট্যান্ডে দাঁড়ানোর উদ্যোগ নেওয়া দরকার স্থানীয় প্রশাসনের।

হলদিয়া থেকে মেচাদা গ্রামী রাস্তা। ব্রজলালচক হাইরোড বাসস্ট্যান্ডের কাছেই। আজকের দুর্ঘটনা ঘটে।

 সুত্রের খবর হলদিয়া থেকে মেচাদা গ্রামী একটি প্রাইভেট কার ট্রাফিক সিগনাল পেরিয়ে আসার পর নিয়ন্ত্রণা হারিয়ে দাঁড়িয়ে থাকা পথ চলতি মানুষদের ধাক্কা মারে। বিশেষ সূত্রে জানা যায় ওই রাস্তায় হঠাৎ ইঞ্জিন ভ্যান  ঢুকে পড়ে  ইঞ্জিন ভ্যানের সঙ্গে প্রাইভেট কার গাড়িটির ধাক্কা লাগে। বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিল টোটো তে দুই জন যাত্রী  এবং এক সাইকেল আরোহী দাঁড়িয়েছিলেন প্রাইভেটকারে ধাক্কাতে মোট তিন জন গুরুতর আহত বলে সূত্রে জানা যায় ঘটনাস্থলে ভবানীপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর আহতদের দুইজনকে বিসি রায় হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং সাইকেল আরোহী গুরুতর জখম হয়েছেন তাকে তমলুক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাম ও ঠিকানা এখনো জানা যায়নি।

No comments