Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! বিজেপির নির্বাচিত সদস্য তৃণমূলে যোগদান

বিজেপির নির্বাচিত সদস্য তৃণমূলে যোগদানভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/2qZsrCnmVcQত্রিস্তর গ্রাম পঞ্চায়েত নির্বাচন গত ৮ জুলাই সম্পন্ন হয়েছে ১১ই জুলাই গণনা কাজ শেষ হয়। ৯ থেকে ১১  আগস্ট বোর্ড গঠন তার নির্দেশিকা পাঠিয়েছেন …

 


বিজেপির নির্বাচিত সদস্য তৃণমূলে যোগদান

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/2qZsrCnmVcQ

ত্রিস্তর গ্রাম পঞ্চায়েত নির্বাচন গত ৮ জুলাই সম্পন্ন হয়েছে ১১ই জুলাই গণনা কাজ শেষ হয়। ৯ থেকে ১১  আগস্ট বোর্ড গঠন তার নির্দেশিকা পাঠিয়েছেন প্রশাসনের উদ্যোগে প্রত্যেক মেম্বারদের জন্য। সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত কুকড়াহাটি অঞ্চল মোট আসন ২৩ সিপিএম পায় ২ টি শাসক দল তৃণমূল কংগ্রেস ১০ বিজেপি ১১ টি। 


তৃণমূলের যোগদান করেছিলেন সিপিএমের নির্বাচিত সদস্য কুকড়াহাটি গ্রাম পঞ্চায়েতে হরিবল্লভপুর বুথ থেকে জয়ী সিপিএমের শেখ ফারহান আলী তমলুকে জেলা সভাপতি সৌমেন মহাপাত্রের হাত থেকে দলীয় পতাকা তুলে নিয়েছিলেন। আজ ১০ ই আগস্ট বৃহস্পতিবার সকাল থেকে সুতাহাটা পঞ্চায়েত সমিতি এলাকায় তিনটি গ্রাম পঞ্চায়েত বোর্ড গঠন তৎপরতা শুরু হয়েছিল কুকড়াহাটি ,আশদতলিয়া এবং গুয়াবেড়িয়া অঞ্চল।

সকলেই নজর ছিল কুকড়াহাটি অঞ্চল ২৩ টি আসনের মধ্যে সিপিএমের একজন তৃণমূলের যোগদান করা সমান সমান হয়ে যায়। একটি আসন সিপিএমের থেকে যায়। যথা সময়ে সকল সদস্য কুকড়াহাটি অঞ্চল অফিসে উপস্থিত হয়। বিজেপি  নির্বাচিত সদস্যদের অভিযোগ অঞ্চল অফিসের পিছন দিক থেকে দুজন সদস্যকে অপহরণ করেছে শাসক দল সে নিয়েই বিতর্ক  শুরু হয়। বিজেপি কর্মীরা রাজ্য সড়ক চৈতন্যপুর কুকড়াহাটি রাস্তার উপরে টায়ার্ড জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকে নেতৃত্ব দেন ভারতীয় জনতা পার্টি বিজেপি তমলুক সাংগঠনিক কমিটির সভানেত্রী হলদিয়ার বিধায়িকা তাপসী মন্ডল।

এই বিতর্কের জেরে আজ ১০ ই আগস্ট বৃহস্পতিবার কুকড়াহাটি অঞ্চল বোর্ড গঠন স্থগিত করল প্রশাসন।

সূত্রের খবর হলদিয়া বিধানসভার অন্তর্গত কুকড়াহাটি অঞ্চলের বিজেপির প্রতীকে জেতা প্রার্থী পলাশ প্রামাণিক  সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে প্রত্যাখ্যান করে মমতা ব্যানার্জির উন্নয়নে সামিল হয়ে এলাকার মানুষের কাজের স্বার্থে স্ব ইচ্ছায় তমলুক সাংগঠনিক জেলার তৃণমূল যুব কংগ্রেস সভাপতি আজগর আলী (পল্টু ) নেতৃত্বে তৃণমূল কংগ্রেস পরিবারের যুক্ত হলেন। তৃণমূল কংগ্রেস পরিবারের পক্ষ থেকে স্বাগত জানান।

সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত কুকড়াহাটি অঞ্চলে এখন  মোট আসন ২৩  বিরোধী দল বিজেপি  ১১ টি। শাসক দল তৃণমূল কংগ্রেস আগে গিয়েছিলেন ১জন সিপিএম থেকে তৃণমূলের যোগদান করেছেন।১০ ই আগস্ট আরও ১ বিজেপি থেকে যোগদান করেছেন এখন তৃণমূলের ভোট আসন ১২ টি। বর্তমান কুকড়াহাটি অঞ্চলে আসন সংখ্যা ২৩ তৃণমূল ১২ বিজেপি ১০

No comments