Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেলা শুরু! বিজেপির মন্ডল সভাপতি গ্রেপ্তার

খেলা শুরু! বিজেপির মন্ডল সভাপতি গ্রেপ্তারহলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত মহিষাদল মন্ডল ৫ এ বিজেপি সভাপতি অরুন সিমলাই গ্রেপ্তার।  সুতাহাটা থানার পুলিশ অরুনকে বাবুর হাট থেকে গ্রেফতার করেছে । সূত্রের খবর হলদিয়া  হলদিয়া পঞ্চায়েত…

 




খেলা শুরু! বিজেপির মন্ডল সভাপতি গ্রেপ্তার

হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত মহিষাদল মন্ডল ৫ এ বিজেপি সভাপতি অরুন সিমলাই গ্রেপ্তার।  সুতাহাটা থানার পুলিশ অরুনকে বাবুর হাট থেকে গ্রেফতার করেছে ।

 সূত্রের খবর হলদিয়া  হলদিয়া পঞ্চায়েত সমিতি দেউলপোতা অঞ্চল বিজেপির দখলে আর কয়েকদিন পরেই পঞ্চায়েত গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন হবে। আর ঠিক তার আগেই বিজেপির মন্ডল সভাপতি  গ্রেপ্তার ?

হলদিয়া মহকুমার আদালতে আইনজীবী বলেন রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে তৃণমূলের হয়ে পুলিশ কাজ করছে পুলিশ। দেভোগ অঞ্চল বিজেপি দখল করেছে তার আগেই দলীয় নেতৃত্বকে গ্রেপ্তার করেছে। আগামী ৮ ই আগস্ট পুনরায় তাকে কোর্টে আনা হবে।

 পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেস সহ সভাপতি যশো রাজ ব্রহ্মচারী বলেন নতুন এবং পুরাতন বিজেপি কর্মীদের দলীয় পদ পাওয়া নিয়ে সমস্যা। আজকে তাদের দলীয় সভা ছিল দেউলপোতা অঞ্চল কমিটি গঠন নিয়েই মারামারি হয় তারই পরিপ্রেক্ষিতে অপরগোষ্ঠী থানায় অভিযোগ করলে পুলিশ অরুণকে গ্রেফতার করে।

আজ সুতাহাটা থানার পুলিশ তাকে হলদিয়া মহকুমার আদালতে তুলেছেন ৮ আগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

No comments