Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মা ক্যান্টিন ও সল্পমূল্যে বিশ্রামাগারের শুভ সূচনা কাঁথি মহকুমা হাসপাতালে

মা ক্যান্টিন ও সল্পমূল্যে বিশ্রামাগারের শুভ সূচনা কাঁথি মহকুমা হাসপাতালে
কাঁথি মহকুমা হাসপাতালে  রোগীর পরিবার জনদের কথা ভেবে শুরু হলো এক বিশেষ  ব্যবস্থা। একদিকে মা ক্যান্টিনে পাঁচ টাকার পেট ভরা খাবার, অন্যদিকে স্বল্পমূল্যে বিশ্রাম…

 


মা ক্যান্টিন ও সল্পমূল্যে বিশ্রামাগারের শুভ সূচনা কাঁথি মহকুমা হাসপাতালে


কাঁথি মহকুমা হাসপাতালে  রোগীর পরিবার জনদের কথা ভেবে শুরু হলো এক বিশেষ  ব্যবস্থা। একদিকে মা ক্যান্টিনে পাঁচ টাকার পেট ভরা খাবার, অন্যদিকে স্বল্পমূল্যে বিশ্রামাগারের ব্যবস্থা। রোগী-পরিজনরা নির্দিষ্ট কুপন দেখিয়ে ৫ টাকা দিয়ে পেট ভরে খাবার খেতে পারবেন প্রতিদিন দুপুর একটা থেকে তিনটা পর্যন্ত এই ব্যবস্থা চালু থাকবে।

   অন্যদিকে দিবারাত্রি রোগীর পরিবারের লোকজনদের জন্য স্বল্পমূল্যে বিশ্রামাগার। এখানে সুবিধা গুলি হল খাট সহ বিছানা, পানীয় জল, শৌচাগার,স্নানাগার, ক্যান্টিন।

পুরুষ ও মহিলাদের জন্য পৃথক ও পরিচ্ছন্ন জায়গা থাকার সুব্যবস্থা রয়েছে।

এই অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বিধায়ক তথা বিদায়ী সভাধিপতি উত্তম বারিক। তিনি বলেন আগামী দিনে সকালে প্রত্যেকটি রুমে এসির ব্যবস্থা করা হবে।

 কাঁথি পুরসভার পৌর প্রশাসক সুবল মান্না, । কাঁথি পৌরসভার বিভিন্ন কাউন্সিলর গণ। কাঁথির মহকুমা শাসক সৌভিক ভট্টাচার্য। কাঁথি পুরসভার পক্ষ থেকে কাউন্সিলর অতনু গিরি বিশেষ বার্তা দেন।

আগামী দিনে কাঁথি মহকুমা হাসপাতালে হতে চলেছে সিটি স্ক্যান ব্যবস্থাও। রোগীদের বিভিন্ন সুবিধার কথা মাথায় রেখে পরিকাঠামো গত ভাবে বিভিন্ন বিষয়ে পদক্ষেপ নেওয়া হচ্ছে।

No comments