Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! সুতাহাটায় তৃণমূলের সভাপতি পদত্যাগ পত্র ঘিরে চাঞ্চল্যকর সৃষ্টি

সুতাহাটায় তৃণমূলের সভাপতি পদত্যাগ পত্র ঘিরে চাঞ্চল্যকর সৃষ্টিভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/1FogoF5K9n8গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে দলীয় কর্মীরা দ্বিধাদ্বন্দ্বে পড়লেন ।  সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত …

 


সুতাহাটায় তৃণমূলের সভাপতি পদত্যাগ পত্র ঘিরে চাঞ্চল্যকর সৃষ্টি

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/1FogoF5K9n8

গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে দলীয় কর্মীরা দ্বিধাদ্বন্দ্বে পড়লেন ।  সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত জয়নগর গ্রাম পঞ্চায়েত মোট আসন ১০ নির্বাচনে জয়লাভ করেছিলেন তৃণমূল কংগ্রেস পেয়েছিলেন ৭ টি বিজেপি পেয়েছিলেন ৩টি।

১১ ই আগস্ট নির্ধারিত বারোটার সময় জয়নগর গ্রাম পঞ্চায়েত অফিস গৃহে প্রবেশ করেন নির্বাচিত সদস্যরা কিন্তু ভোটাভুটিতে ম্যাজিক কি এমন ঘটল বিজেপির তিনটি আসন পাওয়া সত্ত্বেও জয়নগর গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন করলো বিজেপি।

প্রধান উপপ্রধান নির্বাচিত হলেন বিজেপির নবনীতা সামন্ত ও বিমান মন্ডল। বোর্ড গঠন নিয়ে কর্মীদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে, জয়নগর অঞ্চল সহ-সভাপতি স্বপন নায়েক  সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

তিনি বলেন দলীয়ভাবে প্রধান হওয়ার জন্য নাম আসে জয়নগর অঞ্চল সভাপতির স্ত্রী অনিমা দাস অধিকারী ও সায়রা বিবি উপপ্রধান হিসেবে নাম আসে। তা সত্ত্বেও দলীয় শৃঙ্খলা লঙ্ঘন করে বহু লক্ষ টাকার প্রলোভনে তারা বিজেপিকে সমর্থন করেছেন। 

তিনি আরো বলেন সুতাহাটা  ব্লক সভাপতি অশোক মিশ্র এবং অঞ্চল সভাপতি প্রণব দাস অধিকারীর মদতেই তৃণমূলের জয়ী হওয়া দুই সদস্য বিজেপিকে সমর্থন করেছেন। ব্লক এবং অঞ্চল সভাপতি পদত্যাগ এবং দলীয়ভাবে তদন্ত সাপেক্ষে তাদের কঠোর শাস্তির দাবি করলেন জয়নগর অঞ্চল সহসভাপতি তৃণমূল কংগ্রেস স্বপন নায়েক।

সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত জয়নগর গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন কেন্দ্র করে যে সমস্যা হয়েছিল সেই দায়ভার অঞ্চল সভাপতি প্রণব দাস অধিকারী নিলেন। বোর্ড গঠনের দায়িত্ব পালন করতে না পারায় ব্লক সভাপতি কাছে তার পদত্যাগ পত্র পাঠিয়েছেন এখন সোশ্যাল মিডিয়ায় তার পদত্যাগ পত্র ভাইরাল । পদত্যাগ পত্রকে ঘিরে পঞ্চায়েত সমিতি এলাকায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।

No comments