Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রামের চায়ের দোকানে মদ বিক্রি!মদের ভাটি ভাঙলো মহিলারা

গ্রামের চায়ের দোকানে মদ বিক্রি!মদের ভাটি ভাঙলো মহিলারাভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/QK_KN4iBNa8পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার অন্তর্গত কুকড়াহাটি অঞ্চলে ঘটনাটা সাহাপুর ২১ নম্বর বুথের , সাহাপুর ও হিয়াতপুর গ্রামের …

 


গ্রামের চায়ের দোকানে মদ বিক্রি!মদের ভাটি ভাঙলো মহিলারা

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/QK_KN4iBNa8

পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার অন্তর্গত কুকড়াহাটি অঞ্চলে ঘটনাটা সাহাপুর ২১ নম্বর বুথের , সাহাপুর ও হিয়াতপুর গ্রামের মহিলা কিছু পুরুষের উদ্যোগে মোদের দোকান ভাঙলো। 

বিজ্ঞাপন



ওই গ্রামের ভিতরে দিনের পর দিন ব্যবসা  করত সনাতন হাজারী ডাকনাম বাবুসোনা পিতা-মৃত নন্দগোপাল হাজারি। ইতিমধ্যে এই ব্যবসা করতে গিয়ে নন্দগোপাল হাজারি কে পুলিশ ধরে নিয়ে গিয়েছিল জেল খেটেও আসেন কয়েকদিন পরেই মারা যান সূত্রের খবর।

এলাকার মানুষ সুতাহাটা থানা এবং মহিষাদল আবগারি দপ্তরের অভিযোগ জানিয়েছিলেন কিন্তু কোন সুরাহা হয়নি। ব্যক্তিগতভাবে সত্য নির্বাচিত পঞ্চায়েত সদস্য হরিশচন্দ্র হাজারী বিষয়টি নিয়ে সনাতন হাজারী কে মদ ব্যবসা থেকে বিরত থাকার জন্য অনেকবারই বলেছিলেন কিন্তু কর্ণপাত করেননি।

২৮ শে আগস্ট সোমবার বেলা দেড়টার সময় সূত্রের খবর পাশের গ্রামে এক জন ওই দোকান থেকে মদ কিনে যাওয়ার সময় এলাকার মানুষ দেখতে পায়। এলাকার মহিলা এবং পুরুষেরা এসে  দোকানদারকে বাধা দেওয়ার চেষ্টা করে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে  এবং এলাকার মহিলারা ক্ষুব্ধ হয়ে মদ দোকানের ফিজে থাকা মদের বোতল গুলি ভাঙ্গাচুর করে  এবং বাড়ির ভিতর প্রায় ২০০ টি মদের বোতল নষ্ট করে দেয়।

মদ দোকানদার এবং তার স্ত্রী দুজনেই গ্রাম ছেড়ে পালিয়ে যায়। গ্রামের চা দোকান নামেই পরিচিত। চা দোকানেই বিক্রি হতো মদ। ওই দোকানের পাসে সাহাপুর প্রাইমারি স্কুল এবং একটি শীতলা মন্দিরও রয়েছে। এলাকার সদ্য  নির্বাচিত পঞ্চায়েত সদস্য ২১ নম্বর বুথে সাহাপুর কুকড়াহাটি অঞ্চল সদস্য হরিশচন্দ্র হাজারী এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।


No comments