Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Crores wasted in Green Haldia Clean Haldia project গ্রীন হলদিয়া ক্লিন হলদিয়া প্রকল্পে কোটি টাকা নষ্ট

অন্যান্য পৌরসভার থেকে অন্যতম পৌরসভা হলদিয়া ।

গ্রীন হলদিয়া ক্লিন হলদিয়া প্রকল্পে কোটি টাকা নষ্টপূর্ব মেদিনীপুর জেলার অন্যান্য পৌরসভার থেকে অন্যতম পৌরসভা হলদিয়া ।রাজ্য সরকারের পক্ষ থেকে স্মার্ট সিটি প্রস্তাব এসেছিল আর সেজন্যই প…




 অন্যান্য পৌরসভার থেকে অন্যতম পৌরসভা হলদিয়া ।



গ্রীন হলদিয়া ক্লিন হলদিয়া প্রকল্পে কোটি টাকা নষ্ট

পূর্ব মেদিনীপুর জেলার অন্যান্য পৌরসভার থেকে অন্যতম পৌরসভা হলদিয়া ।

রাজ্য সরকারের পক্ষ থেকে স্মার্ট সিটি প্রস্তাব এসেছিল আর সেজন্যই পৌর বোর্ডের উদ্যোগে হলদিয়া কে সাজানোর  হয়েছিল। ফুটপাত তৈরি করা রাস্তার ধারে গ্রিল দিয়ে ঘেরা আলোয় সুসজ্জিত করা জলনিকাসী সবটাই কাজ শুরু হয়েছিল। 

হলদিয়া সিটি সেন্টার থেকে কদমতলা  পর্যন্ত রাস্তার দু'ধারে কোটি টাকা খরচ করে গ্রিল দিয়ে ঘিরে ফুটপাত তৈরি করা। ফুটপাতের উপরে বসানো হয়েছিল টাইলস। রাস্তার ধারে গ্রিল চুরি হয়ে যাচ্ছে। ফুটপাত থেকে ও লোক চলে না ঝোপঝাড়ে ভর্তি সন্ধের পর বিষাক্ত সাপের আনাগোনা দেখভালের লোক নেই।

হলদিয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড কদমতলা (কুমদিনী ডাকুয়া)  মোড় বিভিন্ন জায়গায় বিউটিফিকেশনের জন্য গাছ লাগানো,  গ্রিল দিয়ে ফুটপাত  ঘেরা।প্রথমের দিকে  ছবির মত লাগছিল। প্রথম প্রথম নজরদারির চলত। গত ৫ সেপ্টেম্বর ২০২২ পৌর বোর্ডের মেয়াদ শেষ হয়েছে তারপর থেকেই উন্নয়নে ভাটা নজরদারিতে অনীহা প্রকাশ্যে এসেছে। নজরদারির অভাবে সবটাই ম্লান হতে বসেছে। হলদিয়া পৌর এলাকায় সিটি গার্ড রয়েছে, তাদের কাজ দেখার জন্য সুপারভাইজার রয়েছে, তাদের নজরদারি করে হলদিয়া পৌরসভার কর্তৃপক্ষ। ১০০ দিনের কাজের লোক রয়েছে, তবু কেন পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবে না ? সে নিয়েও প্রশ্ন তুলেছেন বিএমএস রাজ্য সহসভাপতি প্রদীপ বিজলী।

No comments