Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! মাছের গাড়ির সাথে মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু এক, আহত এক

মাছের গাড়ির সাথে মর্মান্তিক দুর্ঘটনা।  মৃত্যু এক, আহত একভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/-7oKEQQ5OuMআবারও মাছের গাড়ির সাথে মর্মান্তিক দুর্ঘটনা। তমলুক পুরষাঘাট রাজ্য সড়কের রাজরামপুরে, মৃত্যু এক, আহত একপূর্ব মেদিনীপুর জেলা…

 



মাছের গাড়ির সাথে মর্মান্তিক দুর্ঘটনা।  মৃত্যু এক, আহত এক

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/-7oKEQQ5OuM

আবারও মাছের গাড়ির সাথে মর্মান্তিক দুর্ঘটনা। তমলুক পুরষাঘাট রাজ্য সড়কের রাজরামপুরে, মৃত্যু এক, আহত এক

পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার অন্তর্গত তমলুক পুরষাঘাট রাজ্য সড়কের রাজরামপুর এর কাছে বাইক এবং মাছের গাড়ির মুখোমুখি সংঘর্ষ। 

সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে মাছের গাড়িটি নিমতৌড়ির দিক থেকে ঠেকুয়া বাজারে দিকে যাচ্ছিল এবং বাইকটি অপর দিক থেকে যাওয়ার পথে রাজারামপুরের কাছে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বাইকে থাকা দুজনের মধ্যে ঘটনাস্থলে মৃত্যু হয় বাইক আরোহীর। অপর অপর ব্যাক্তিকে আসঙ্কাজনক অবস্থায় তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়দের দাবি দুটো গাড়ি খুব দ্রুত গতিতে থাকার ফলে এই দুর্ঘটনা। মৃত ব্যক্তির নাম ইন্দ্রনীল আদক বাড়ি নন্দকুমারের সাওড়াবেড়িয়া জালপাই। আহত ব্যক্তির নাম সৌমেন পন্ডা নন্দকুমারের কলাগেছিয়ায় বাড়ি। দুর্ঘটনার ফলে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছায় নন্দকুমার থানার পুলিশ। মাছের গাড়ির চালক পলাতক। তদন্তে নন্দকুমার থানার পুলিশ।

No comments