Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া শ্রীকৃষ্ণ সুইটসের মিষ্টি এখন বিদেশে যাচ্ছে! ঈর্ষানিত প্রচার সোশ্যাল মিডিয়ায়

হলদিয়া শ্রীকৃষ্ণ সুইটসের মিষ্টি এখন বিদেশে যাচ্ছে ! ঈর্ষানিত প্রচার সোশ্যাল মিডিয়ায়হলদিয়ার নামী মিষ্টি দোকান  শ্রীকৃষ্ণ সুইটসের কর্ণধার সিদ্ধেশ্বর রাউৎ বলেন চকোলেট ও আখরোট, পেস্তা, দামী কিসমিসের মতো নানা ধরনের শুকনো ফলের ফ্রুট…

 




হলদিয়া শ্রীকৃষ্ণ সুইটসের মিষ্টি এখন বিদেশে যাচ্ছে ! ঈর্ষানিত প্রচার সোশ্যাল মিডিয়ায়

হলদিয়ার নামী মিষ্টি দোকান  শ্রীকৃষ্ণ সুইটসের কর্ণধার সিদ্ধেশ্বর রাউৎ বলেন চকোলেট ও আখরোট, পেস্তা, দামী কিসমিসের মতো নানা ধরনের শুকনো ফলের ফ্রুটস সন্দেশের উপর জোর দিয়েছে সবাই। মিষ্টিতে নানা ধরনের উদ্ভাবনী আইডিয়া মিশিয়ে কারিগররা রচনা করছেন মিষ্টি- পুরান।হলদিয়ার বহু তরুণ তরুণী বিদেশে থাকেন। তাঁরা কেউ গ্রীষ্মের ছুটিতে বাড়ি এলেই হলদিয়ার শ্রীকৃষ্ণ সুইটস দোকানগুলিতে আলাদা করে অর্ডার দেন মিষ্টির। সিদ্ধেশ্বর রাউত বলেন, হলদিয়া টাউনশিপ, হলদিয়া পৌরসভা, সুপার মার্কেট, কলোনি বাজার ,সুতাহাটা, আকাশগঙ্গা কমপ্লেক্স আমাদের বিভিন্ন দোকান থেকে মিষ্টি সংগ্রহ করে। লন্ডন, আমেরিকা ফেরার আগে হলুদের ও আমের রসগোল্লা ও আমের ব্রাহ্মী সন্দেশ প্যাকেট করে নিয়ে যায়। ওদেশের বন্ধুদের গিফট হিসেবে বাঙলার রসগোল্লা খাওয়াবে। এই রসগোল্লা মহিষের দুধের ছানা দিয়ে তৈরি এবং কাঁচা হলুদের রস ব্যবহার করা হয়েছে। করোনার সময় থেকে এই মিষ্টি বিশেষ অর্ডার হিসেবে তৈরি করছি আমরা। সামনে জামাই ষষ্ঠী তার জন্য বিভিন্ন ধরনের মিষ্টির তৈরি করছে কারিগররা। প্রচন্ড গরম দাবদাহা চলছে তার জন্যই বিভিন্নভাবে সতর্কতা অবলম্বন করতে হয়। বিশেষ করে দুধ ও ছানার মিষ্টি দোকানে রাখা  খুবই অসুবিধায় পড়তে হয়। ফ্রিজে না রাখলে দুধ জাতীয় মিষ্টি নষ্ট হয়ে যায়।

গতকাল ১২ই মে এক ব্যক্তি সন্ধ্যা ৭ টার সময় দুধের দইবড়া নিয়ে গিয়েছিল  পলিথিন পেপারে প্যাকিং করে। রাত দশটার সময় তিনি ফোন করে জানান দুধের তৈরি দইবড়া

 নষ্ট হয়ে গেছে। তার সঙ্গে দীর্ঘ সময় কথা হয় কিন্তু পরে দেখতে পাই সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছেন দোকানের নাম ধরেই খারাপ মিষ্টি পেয়েছেন বলে।

সিদ্ধেশ্বর দাউৎ বলেন সারাদিন বহু মিষ্টি ওই দোকান থেকে বিক্রি হয়েছে এবং দইবড়াও প্রায় ৬০ থেকে ৭০ প্লেটও বিক্রি হয়েছে। কারোর  প্যাকেটে খারাপ মিষ্টি পরলো না। উনার দইবড়া  খারাপ হওয়ার কারণ উনাকে জানিয়েছিলাম দীর্ঘ সময় প্যাকেজিং থাকার ফলে ঘামে নষ্ট হতেই পারে। উনার সাথে কথা বলার পরও দোকানে নাম ধরে বিভিন্ন উক্তি দিয়ে তিনি লিখেছেন দোকানে ভাব মূর্তি নষ্ট করার জন্য।

দীর্ঘ সময় প্যাকেটে রাখার ফলে নষ্ট হয়েছে উনাকে বলেও ছিলাম আপনি আসবেন পয়সা ফেরত অথবা দইবড়া নিয়ে যাবেন।

তিনি আরো বলেন টাউনশিপ, দুর্গাচক, হলদিয়া পৌরসভা এবং মঞ্জুশ্রী মোড় এলাকায় যে কাউন্টার দোকানগুলি রয়েছে কোন দোকানে বাসি মিষ্টি থাকে না।সবাই আসুন কেনাকাটা করুন গুণগতমান যাচাই করুন। সুস্বাদু রয়েছে সমস্ত মিষ্টিতে। এবারে জামাইষষ্ঠীর নতুন ধরনের আইটেম মিষ্টি থাকবে বলেও তিনি জানান।



No comments